Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুম্বইয়ে সন্দেহভাজন এক জঙ্গির স্কেচ প্রকাশ করল পুলিশ

  • By: Oneindia bengali Digital Desk
Subscribe to Oneindia News

মুম্বই, ২৩ সেপ্টেম্বর : উরি জঙ্গি হামলার রেশ এখনও কাটেনি এরই মধ্যে বৃহস্পতিবার মুম্বইয়ের উরন বন্দরে নৌসেনা ঘাঁটির কাছে সন্দেহভাজন ৪-৫ জন ব্যক্তিকে অস্ত্রহাতে ঘোরাঘুরি করতে দেখায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। গতকাল থেকেই নৌবাহিনী এবং নিরাপত্তার দায়িত্বে থাকা সকলকে সজাগ থাকার নির্দেশ দেওয়া হয়েছে। গতকাল যে কজন সন্দেহভাজন ব্যক্তিকে দেখতে পাওয়া গিয়েছিল তাদের একজনের স্কেচ প্রকাশ করেছে মুম্বই পুলিশ।

প্রত্যক্ষদর্শী স্কুল ছাত্রদের বিবরণ অনুযায়ী সন্দেহভাজন ব্যক্তির স্কেচ আঁকা হয়। বাকি সন্দেহভাজন ব্যক্তিদের স্কেচ বানানোর চেষ্টা চলছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ইতিমধ্যেই মহারাষ্ট্রের প্রতিটি থানাতেই এই স্কেচ পাঠিয়ে দেওয়া হয়েছে। নিরাপত্তার কথা মাথায় রেখে উরান এডুকেশন সোস্যাইটি স্কুলে ছুটি ঘোষণা করা হয়েছে।

মুম্বইয়ে সন্দেহভাজন জঙ্গির স্কেচ প্রকাশ, জারি হাই অ্যালার্ট

গতকাল উরন এলাকায় হেলিকপ্টারে নজরদারি চালালোর পাশাপাশি বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালানো হয়। মহারাষ্ট্র পুলিশের জঙ্গি দমন শাখা, নৌসেনা সেনা এবং বায়ুসেনা যৌথভাবে এই বিষয়টি তদারকি করছে। জাতীয় নিরাপত্তা উপদেষ্ঠা অজিত দোভাল সামগ্রিক পরিস্থিতির উপর নজর রাখছেন বলে জানা গিয়েছে।

উরি হামলার পরেই ভারত-পাকিস্তানের মধ্যে রাজনৈতিক অস্থিরতা চরমে উঠেছে। এরমধ্যে ইসমালাবাদে যুদ্ধ বিমান উড়তে দেখা গিয়েছে। ভারতে নতুন করে অপ্রীতিকর ঘটনা এড়াতে তাই নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। এদিনে যে জঙ্গির স্কেচ প্রকাশ করা হয়েছে তার খোঁজেও তল্লাশি চালাচ্ছে পুলিশ. পাশাপাশি জারি রাখা হয়েছ হাই অ্যালার্ট।

English summary
Police release sketch of suspect spotted by schoolchildren
Please Wait while comments are loading...