Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মার্কিন মাটিতে মোদী পা রাখতেই উঠল 'ভারত মাতা কী জয়' স্লোগান

  • Posted By:
Subscribe to Oneindia News

ওয়াশিংটনে তখন মধ্যরাত, সেসময়ে ওয়াশিংটন ডিসি-র জয়েন্ট বেস অ্যান্ড্রুজে পা রাখলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁক সেখানে স্বাগত জানাতে হাজির ছিলেন সস্ত্রীক ভারতীয় রাষ্ট্রদূত নভতেজ সারনা। তবে তারই মধ্যে যে বিষয়টি উল্লেখযোগ্য ছিল, তা হল, মোদীকে অভ্যর্থনা জানাতে জয়েন্ট বেস অ্যান্ড্রুজে উপস্থিত ভারতীয়দের স্লোগান- 'ভারত মাতা কী জয়'!

মার্কিন মাটিতে মোদী পা রাখতেই উঠল 'ভারত মাতা কী জয়' স্লোগান

মার্কিন রাষ্ট্রপতি ট্রাম্পের সঙ্গে এই প্রথমবার মুখোমুখি কথা বলতে চলেছেন মোদী। গত ৩ বছরে এটিই নরেন্দ্র মোদীর চতুর্থ মার্কিন সফর। আমেরিকাতে নরেন্দ্র মোদীর জনপ্রিয়তার নজির এর আগেও দেখা গিয়েছে, তবে এদিন তাঁর মার্কিন মাটিতে পা রাখার সময় উপস্থিত জনতার স্লোগান ও তাঁর নাম নিয়ে জ্বয়ধ্বনি সেই বিষয়টিকে আরেকবার প্রমাণ করে দিল।

মনে করা হচ্ছে , ট্রাম্প-মোদী বৈঠকে সন্ত্রাস একটি বড় আলোচনার বিষয় হয়ে দাঁড়াবে। এদিকে, ডোনাল্ড ট্রাম্প এই বৈঠকের আগে মোদীকে নিজের 'সত্য়িকারের বন্ধু' বলে দাবি করেছেন। ফলে বৈঠকের ফলাফল ইতিবাচক হবে বলেই ধারনা অনেকের। গত শনিবার নয়াদিল্লি থেকে ৩ দেশের সফরে রওনা হন নরেন্দ্র মোদী। পর্তুগাল, মার্কিন যুক্তরাষ্ট্র হয়ে তাঁর নেদারল্যান্ডসে যাওয়ার কথা।

English summary
Prime Minister Narendra Modi arrived at the Joint Base Andrews in Washington DC on Sunday on the second leg of his three-nation visit that began on Saturday from Portugal. In the US, Modi was welcomed by Indian Ambassador Navtej Sarna, his wife Avina Sarna and Chargé d’Affaires at US Embassy in Delhi MaryKay Loss Carlson. In the last leg of his three-nation tour, the Prime Minister will visit Netherlands.
Please Wait while comments are loading...