Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আমায় লোকসভায় বলতে দেওয়া হচ্ছে না, তাই জনসভায় এসেছি : বিরোধীদের আক্রমণ করে বললেন মোদী

Subscribe to Oneindia News

আহমেদাবাদ, ১০ ডিসেম্বর : ৫০০ টাকা ও ১০০০ টাকার নোট বাতিল নিয়ে বিরোধীরা যেভাবে সংসদের প্রক্রিয়া বারবার বিঘ্নিত করছে তা নিয়ে এবার কড়া আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর অভিযোগ সংসদে তাঁকে কথা বলতে দেওয়া হচ্ছে না, তাই নোট বাতিল প্রসঙ্গে নিজের বক্তব্য মানুষের কাছে তুলে ধরতে জনসভাকেই বেছে নিতে হয়েছে। [সমস্যার সমাধান করতে জানেন না, মোদীবাবু শুধু ভাষণ দিতে জানেন : মমতা]

শনিবার গুজরাতের দিসায় একটি জনসভায় বক্তব্য রাখতে উঠে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, "সরকার সবসময় বলছে আমরা তর্কে অংশ নেওয়ার জন্য প্রস্তুত। কিন্তু আমাকে লোকসভায় বলতেই দেওয়া হচ্ছে না।"

আমায় লোকসভায় বলতে দেওয়া হচ্ছে না, তাই জনসভায় এসেছি : বিরোধীদের আক্রমণ করে বললেন মোদী

সংসদকে অচল করে রাখতে চাইছে বিরোধীরা এই অভিযোগ তুলে প্রধানমন্ত্রী বলেন, "সংসদে যা হচ্ছে তাতে প্রচণ্ডভাবে আহত ভারতের রাষ্ট্রপতি, যাঁর রাজনৈতিক অভিজ্ঞতা অসামান্য।"

নোট বাতিলের সমর্থনে প্রধানমন্ত্রী বলেন, "কারা দুর্নীতি নিয়ে অসন্তুষ্ট? সাধারণ মানুষ, দরিদ্র মানুষ অসন্তুষ্ট। যারা গরীবের জন্য কাজ করেন আর যারা শুধু লোক দেখানোর জন্য গরীবের জন্য কথা বলে তাদের মধ্যে অনেক ফারাক।" প্রধানমন্ত্রীর এই জবাব মূলত সেই সব রাজনৈতিক দলগুলির জন্য যারা দাবি করছেন নোট বাতিলের জেরে সমস্যায় পড়েছেন সাধারণ মানুষ।

পাশাপাশি মোদী এও বলেন, এখন থেকে লাইনে দাঁড়ানোর প্রয়োজন নেই। মোবাইলের মাধ্যমে টাকার লেনদেন করুন, ক্যাশলেস অর্থনীতিই ভারতের ভবিষ্যত।

English summary
PM Narendra Modi Slams Opposition Over Notes Ban, Says Not Being Allowed To Speak In Parliament
Please Wait while comments are loading...