Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অমরনাথে তীর্থযাত্রীদের উপরে জঙ্গি হামলাকে যে ভাষায় নিন্দা করলেন প্রধানমন্ত্রী মোদী

  • Posted By:
Subscribe to Oneindia News

কাশ্মীরের অনন্তনাগে নিরীহ তীর্থযাত্রীদের উপরে জঙ্গি হামলার ঘটনায় কড়া প্রতিক্রিয়া ব্যক্ত করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন রাত সাড়ে আটটা নাগাদ জঙ্গি হামলা ঘটে। তাতে অন্তত ৭ জনের প্রাণ গিয়েছে।

সেই ঘটনায় প্রতিক্রিয়ায় মোদী বলেছেন, জম্মু ও কাশ্মীরের অনন্তনাগে অমরনাথ তীর্থযাত্রীদের উপরে জঙ্গি হামলার ঘটনায় অত্যন্ত বেদনাহত। এই ধরনের হামলার বিরুদ্ধে সকলের প্রতিবাদে সোচ্চার হওয়া উচিত।

অমরনাথে জঙ্গি হামলাকে যে ভাষায় নিন্দা করলেন মোদী

প্রধানমন্ত্রী মোদী এখানেই না থেমে বলেছেন, ভারতকে এই ধরনের কাপুরুষের মতো হামলা চালিয়ে নত করা যাবে না। আমি জম্মু ও কাশ্মীরের রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। সব ধরনের সাহায্যের কথা জানিয়েছি।

এদিন হামলার খবর পাওয়ার পরই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে ফোনে কথা বলেন। আহতদের চিকিতসায় সমস্ত ধরনের সাহায্যের আশ্বাস দেন।

শুধু প্রধানমন্ত্রীই নন, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া, পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ অনেকেই এই ঘটনাকে তীব্রভাবে সমালোচনা করেছেন ও মৃত তীর্থযাত্রীদের সমবেদনা জানিয়েছেন।

English summary
PM Narendra Modi condemns attack on Amarnath pilgrims in Jammu and Kashmir
Please Wait while comments are loading...