Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

#NoteBan নিয়ে জনতার মত চাইলেন প্রধানমন্ত্রী, জানাতে পারবেন এই অ্যাপের মাধ্যমে

  • Written By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২২ নভেম্বর : নোট বাতিলের পর থেকে সারা দেশে বিরোধীরা মুণ্ডপাত করে চলেছে কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকারের। কারও দাবি নোট বাতিলের সিদ্ধান্ত ফিরিয়ে নিতে হবে, তো কারও দাবি এটা করে দেশের অর্থনীতির মেরুদণ্ড ভেঙে দেওয়ার চক্রান্ত করেছে কেন্দ্র।

#NoteBan : এই একটি কারণে সকলে নরেন্দ্র মোদীর প্রশংসা পঞ্চমুখ হতেই পারেন

#NoteBan বিতর্কে নরেন্দ্র মোদীর পাশে দাঁড়ালেন আন্না হাজারে

সংসদের উচ্চকক্ষ রাজ্যসভা ও নিম্নকক্ষ লোকসভায় নোট বাতিলের সিদ্ধান্ত নিয়ে জবাব দিতে হবে কেন্দ্রকে, এমনটাই দাবিতে বারবার মুলতুবি হয়ে চলেছে সংসদ। তবুও কেন্দ্র যে পিছু হটতে রাজি নয় তা অনেকটা স্পষ্ট করে দিয়েছে মোদী সরকার।

#NoteBan নিয়ে জনতার মত চাইলেন প্রধানমন্ত্রী, জানান এইভাবে

জনগণ কি চায়, নোট বাতিল বিতর্কে কি মত জনগনের তা জানতে চেয়ে এবার অ্যাপের মাধ্যমে মতামত চাইল কেন্দ্র। এদিন টুইট করে নতুন অ্যাপের কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী স্বয়ং।

৫০ ও ১০০ টাকার নোট বাতিল? কী বলছে কেন্দ্র, জেনে নিন

ঘুষ চাই! বাড়তি আবদার, দিতে হবে ১০০ টাকার নোট, গ্রেফতার সরকারি কর্মচারী

মোদী মানুষের কাছে আর্জি জানিয়েছেন, ৫০০ ও ১ হাজার টাকার নোট বাতিল নিয়ে নিজেদের মতামত জানাতে। এই মতামতের মাধ্যমে নিজেদের এই সমীক্ষায় অংশগ্রহণ করারও আবেদন জানিয়েছেন মোদী।

নোট বাতিলের সিদ্ধান্ত নিয়ে আপনার কোনও সাজেশন থাকলে সেটাও জানাতে পারবেন আপনি। সেই সাজেশন সরাসরি পৌঁছে যাবে নরেন্দ্র মোদীর কাছে। মোট দশটি প্রশ্নের উত্তর চেয়েছেন প্রধানমন্ত্রী। তার উত্তর দিতে চাইলে অবশ্যই অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে আপনাকে।

English summary
PM Modi seeks views of people on demonetisation
Please Wait while comments are loading...