Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

"কালো টাকা নাকি ভারত, কোনটা বন্ধ করতে চান?" এই প্রশ্নে বিরোধীদের আক্রমণ প্রধানমন্ত্রীর

  • Written By:
Subscribe to Oneindia News

লখনৌ, ২৭ নভেম্বর : নোট বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে সোমবার দেশের বেশ কয়েকটি বিরোধী দল ভারত বনধের ডাক দিয়েছে। আর এই প্রসঙ্গেই বিরোধীদের একহাত নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিরোধীদের উদ্দেশ্যে তাঁর প্রশ্ন, কালো টাকার রাস্তা বন্ধ করতে চান, দুর্নীতি, ঘুষখোরদের রাস্তা বন্ধ করতে চান নাকি ভারত বনধ করতে চান?

আসন্ন রাজ্য বিধানসভা নির্বাচন উপলক্ষে এদিন উত্তরপ্রদেশের কুশীনগরে বিজেপির পরিবর্তন যাত্রায় ভাষণ দেন প্রধানমন্ত্রী। আগামী বছরের নির্বাচনের আগে উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায় ঘুরে জনসভা করছেন মোদী। এটিও সেরকমই একটি জনসভা ছিল।

কালো টাকা নাকি ভারত কোনটা বন্ধ করতে চান বিরোধীরা : মোদী

সেখানেই বিরোধীদের কড়া ভাষায় আক্রমণ করেছেন প্রধানমন্ত্রী। সোমবার ভারত বনধ ডাকা হয়েছে। পশ্চিমবঙ্গে বামেরা বনধ ডেকেছে, সমর্থন জানিয়েছে কংগ্রেসও। কেন্দ্রের হঠাৎ ঘোষণার ফলে সাধারণ মানুষকে যে যন্ত্রণা সহ্য করতে হয়েছে তার বিরুদ্ধেই এই বনধ। তবে তৃণমূল কংগ্রেস ভাবনার সঙ্গে সায় দিলেও বনধের বিরুদ্ধে বলে জানিয়েছে। এদিন বনধের বিরুদ্ধেই সুর চড়িয়ে বিশেষ করে কংগ্রেসকে আক্রমণ করে মোদী বলেন, যারা দেশকে ৭০ বছর ধরে লুঠ করেছে তাদের কোনওভাবে ক্ষমা করা হবে না।

দুর্নীতি ও কালো টাকা সারা দেশকে ধ্বংস করে দিচ্ছে। দেশকে এসবের হাত থেকে রক্ষা করতে হবে। এই কথা জানিয়ে প্রধানমন্ত্রী দেশের আমজনতাকে কেন্দ্রের পাশে থাকার জন্য ফের একবার ধন্যবাদ জানান। শত অসুবিধা সত্ত্বেও নোট বাতিলের সিদ্ধান্ত যে মানুষ সমর্থন করেছেন তা ফের এদিন দাবি করেছেন প্রধানমন্ত্রী।

এর আগে এদিন 'মন কি বাত' রেডিও অনুষ্ঠানের মাধ্যমে সারা দেশে 'ক্যাশলেস ইকোনমি' তৈরির পক্ষে সওয়াল করেন প্রধানমন্ত্রী। দেশের যুবসমাজকে এবিষয়ে এগিয়ে আসার আহ্বান জানান তিনি। যুবসমাজই সারা দেশকে পথ দেখালে কিছুদিনের মধ্যেই আমরা নগদহীন অর্থনৈতিক ব্যবস্থাকে সারা দেশে চালু করতে পারব বলে আশাপ্রকাশ করেছেন নরেন্দ্র মোদী।

English summary
PM Modi to Opposition: Should the black money be blocked, or Bharat Bandh?
Please Wait while comments are loading...