Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোচি মেট্রোর উদ্বোধনে মোদীর উপরে ঝুলছিল মৃত্যু খাঁড়া? গোপন তথ্য এল সামনে

  • Posted By:
Subscribe to Oneindia News

প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধী দক্ষিণ ভারতে জনসভা করতে গিয়ে খুন হন। আগে থেকেই হামলার আশঙ্কা করে ইন্টেলিজেন্স রিপোর্ট ছিল। তা অগ্রাহ্য করে জনসভা করে তামিলনাড়ুর শ্রীপেরাম্বেদুরে আত্মঘাতী হামলায় রাজীবের প্রাণ যায়।

এবার সেই দক্ষিণেই বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তা নিয়ে সংশয় তৈরি হয়েছিল বলে জানা গিয়েছে। গত ১৭ জুন কেরলে কোচি মেট্রোর উদ্বোধনে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানেই মোদীর কেরল সফর ঘিরে রাতের ঘুম উড়ে গিয়েছিল সেরাজ্যের প্রশাসনের।

কোচি মেট্রোর উদ্বোধনে মোদীর উপরে ঝুলছিল মৃত্যু খাঁড়া? গোপন তথ্য এল সামনে

তবে যেহেতু প্রধানমন্ত্রীর সফর ঘিরে অহেতুক উত্তেজনা তৈরি হোক তা চায়নি প্রশাসন তাই এই খবর সংবাদমাধ্যমে আসেনি। মোদী কেরল সফর সেরে ফিরে আসার পরে এখন এই নিয়ে মুখ খুলেছেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। জানিয়েছেন, ঘটনা জানানোর বদলে প্রধানমন্ত্রী মোদীর জন্য আরও নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করেছিল প্রশাসন।

এপ্রসঙ্গে কেরল পুলিশের প্রধান টিপি সেনকুমার জানিয়েছেন, মোদীর সফরে নিরাপত্তা নিয়ে সংশয় ছিল। যেদিন তিনি কেরল সফরে আসেন বিশেষ করে সেইদিনে। সেইসময়ে কোচিতেই একটি জঙ্গি মডিউল সক্রিয় ছিল। এর বেশি আর কিছু বলতে চাননি তিনি।

English summary
PM Modi 'faced security threat' during Kerala visit: CM Pinarayi Vijayan
Please Wait while comments are loading...