Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চান ঘরে তোয়ালে পরিহিত যুবতীর গান, ভাইরাল ভিডিও দেখুন

  • Posted By:
Subscribe to Oneindia News

নতুন এক এমএমএস বেশ ভাইরাল হয়ে গিয়েছে। বাথরুমে রাখা এক গোপন ক্যামেরায় এক যুবতীকে স্বল্পবাসে দেখা যাচ্ছে। তিনি মোবাইল হাতে বাথরুমে এলেন। তাঁর পরনে টিশার্ট ও শর্টস। এসেই বাথরুমের দরজা বন্ধ করে দিলেন। তারপর একে একে শরীর থেকে কাপড় খুলে খেলতে শুরু করলেন। গায়ে জড়িয়ে নিলেন একটি টাওয়াল। সঙ্গে আর একটি কাজ মাঝে করেছেন যুবতী। তা হল বেসিনের কলটি খুলে দিয়েছেন। একদিকে তিনি কাপড় বদলে টাওয়াল গায়ে জড়িয়ে নিচ্ছেন। অন্যদিকে কল থেকে একনাগাড়ে জল পড়ে চলেছে।

চান ঘরে তোয়ালে পরিহিত যুবতীর গান, ভাইরাল ভিডিও দেখুন

এই অবস্থাতেই কল বন্ধ না করে মোবাইল হাতে তুলে নিলেন যুবতী। তারপর বাথরুমের আয়নার সামনে দাঁড়িয়ে একেরপর এক সেলফি তুললেন টাওয়াল গায়ে জড়ানো অবস্থায়। এদিকে দেখা যাচ্ছে গোপন ক্যামেরায় গোটা দৃশ্যটাই রেকর্ড হচ্ছে।

তবে এটুকু দেখে কেউ যদি ভাবেন কোনও এমএমএস ফাঁস হয়ে গিয়েছে তাহলে ভুল করবেন। গল্পের ট্যুইস্ট এখানেই। আসলে এই ভিডিওটি পরিকল্পনা করেই তোলা হয়েছে। এটি জল অপচয় রুখতে ও সচেতনতা গড়ে তুলতে করা হয়েছে। ভিডিওটি তৈরি করেছে প্র্যাঙ্ক ভিল। ইতিমধ্যেই আড়াই কোটির বেশি ভিউ পেয়েছে ভিডিওটি। অন্যভাবে হলেও মানুষের কাছে বার্তা অন্তত পৌঁছে দেওয়া গিয়েছে।

English summary
Pink Ville awareness MMS video on water hits youtube, gone viral
Please Wait while comments are loading...