Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হিন্দু ভাবাবেগকে আঘাত করার অভিযোগ কমল হাসানের বিরুদ্ধে

Subscribe to Oneindia News

চেন্নাই, ২১ মার্চ: এক টিভি অনুষ্ঠানে দেওয়া সাক্ষাৎকারে হিন্দু মহাকাব্য 'মহাভারত' সম্পর্কীয় বিতর্কিত মন্তব্য করার অভিযোগ উঠল অভিনেতা কমল হাসানের বিরুদ্ধে। অভিযোগ মহাভারতের চরিত্র দ্রৌপদী প্রসঙ্গে হিন্দু ধর্মের বিষয়ে তিনি কুরুচিকর মন্তব্য করেন।

প্রসঙ্গত, মহাভারতে পাশা খেলার সময় যেভাবে দ্রৌপদাীকে ব্যবহার করা হয়েছিল , অভিযোগ তা নিয়ে বিতর্কিত মন্তব্য করেন কমল হাসান। আর কমলের মন্তব্যের প্রেক্ষিতে, তাঁর বিরুদ্ধে জনস্বার্থ মামলা দায়ের করে হিন্দু মক্কাল কাতচি সংগঠন।

হিন্দু ভাবাবেগকে আঘাত করার অভিযোগ কামাল হাসানের বিরুদ্ধে

উল্লেখ্য সাক্ষাৎকারটিতে কমল হাসান বলেন , মহাভারতে পাশা খেলার অংশটিতে দ্রৌপদীকে যেভাবে বাজি হিসাবে ব্যবহার করা হয় হয় পুরুষদের দ্বারা তা সঠিক নয়। এই মন্তব্যে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে বলে দাবি তোলে হিন্দু মক্কাল কাতচি।

কমাল হাসানের এই মন্তব্যকে শুধু বিতর্কিত বলেই নয়, উসকানি মূলক বলে দাবি করেছে হিন্দু মক্কাল কাতচি সংগঠন। এই সংগঠন ছাড়াও 'আকিলা হিন্দু মহাসভা'ও এই প্রেক্ষিতে, কমল হাসানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে বলে খবর।

English summary
It would seem that Tamil actor Kamal Hassan is the new favourite target of those who have self-appointed themselves as defenders of Hinduism. This time it is the Hindu Makkal Katchi, and they have taken issue with Hassan's remarks about Draupadi, also known as Panchali, from the Mahabharata.
Please Wait while comments are loading...