Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আগামিদিনে পেট্রোল পাম্পে গেলে এই সমস্যায় পড়বেন গ্রাহকেরা

  • Written By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৯ জানুয়ারি : সারা দেশে পেট্রোল পাম্প মালিকেরা ক্রেডিট ও ডেবিট কার্ডে পেমেন্ট নিতে অস্বীকার করার সিদ্ধান্তকে আপাতত স্থগিত রাখা হয়েছে। প্রথমে পেট্রোল পাম্পগুলি জানিয়েছিল, তারা কার্ডে কোনওরকম লেনদেন করবে না। তবে শেষপর্যন্ত পিছিয়ে জানুয়ারির ১৩ তারিখ পর্যন্ত করা হয়েছে।

কারণ ব্যাঙ্কগুলি ওইদিন পর্যন্ত লেনদেনে কোনও ফি কাটবে না বলে জানিয়েছে। এই সিদ্ধান্ত জানার পরই পেট্রোল পাম্পগুলি নিজেদের সিদ্ধান্ত জানিয়েছে।

আগামিদিনে পেট্রোল পাম্পে গেলে এই সমস্যায় পড়বেন গ্রাহকেরা

সারা ভারত পেট্রোল পাম্প ডিলার্স অ্যাসোসিয়েশন একটি চিঠিতে ফিনান্স ও পেট্রোলিয়াম মন্ত্রককে জানিয়েছে, এইচডিএফসি ও অন্য ব্যাঙ্কগুলি তাদের জানিয়েছে, প্রতিটি ক্রেডিট কার্ড লেনদেনে ১ শতাংশ ও ডেবিট কার্ড লেনদেনে ০.২৫ শতাংশ থেকে ১ শতাংশ পর্যন্ত চার্জ কাটবে।

এইকথা জানার পরে পেট্রোলিয়াম মন্ত্রকের তরফে ব্যাঙ্কগুলির সঙ্গে আলোচনা করা হচ্ছে যাতে কর আদায় করার বিষয়টিকে কিছুটা পিছনো যায়। এর মধ্যে সমাধান সূত্র বের করার চেষ্টা করা হবে বলে কেন্দ্রীয় সূত্রে জানা গিয়েছে।

English summary
Petrol pumps across the nation have postponed the decision to refuse accepting credit and debit cards. After threatening to stop accepting cards, the petrol pumps have now deferred the decision to January 13.
Please Wait while comments are loading...