Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বাবা-মার সামনে মেয়েক নগ্ন করে হত্যা ওঝার, তারপর ঘটল আরও নারকীয় ঘটনা

Subscribe to Oneindia News

উত্তর প্রদেশের কনৌজের মহাবীর প্রসাদ পেশায় সোনার ব্যবসায়ী। অনেকদিন ধরেই তার ব্যবসা ক্ষতির মুখ দেখছিল। তাই মহাবীর ও তার স্ত্রী এক ওঝার কাছে এই সমস্যার সমাধানে দ্বারস্থ হয়। আর সেই ওঝা , কৃষ্ণার কথা মতোই নিজের ১৫ বছরের মেয়েকে বলিদান করতেও রাজি হয় তারা। ফলে খুন হতে হয় তাদের মেয়ে কবিতাকে।

এর আগে, ওঝার কথা মতো এক মন্দিরে মেয়েকে নিয়ে যান কবিতার বাবা ও মা, সঙ্গে ছিলেন তাদের ওঝা কৃষ্ণা। এর পর সেখানে পুজা অর্চনার পর , বাবা মায়ের সামনে কবিতাকে নগ্ন করে হত্যা করে কৃষ্ণা। এখানেই শেষ নয়, কবিতাকে মেরে তার মৃতদেহের ওপর ধর্ষণও করে ওই ওঝা। এই নারকীয় ঘটনার সমস্ত কিছুটাই হয় কবিতার বাবা মায়ের চোখের সামনে।

বাবা-মার সামনে মেয়েক নগ্ন করে হত্যা ওঝার, তারপর ঘটল আরও নারকীয় ঘটনা

এই সমস্ত কিছুর পর, কবিতার গলা কেটে তার রক্ত ওই মন্দিরের দেবীর কাছে অর্পন করে ওই ওঝা। আর এই সমস্ত ঘটনা ঘটানো হয়, ওঝার কথায়। ওঝা কৃষ্ণা, মহাদেব প্রসাদ ও তার স্ত্রীকে বলেন যদি কবিতাকে বলিদান করা হয় এভাবে, তাহলেই ৫ কেজি সোনা পাবেন মহাদেব। আর এর ফলে তার পরিবারের আর্থিক সংকট মিটবে। এদিকে, এই মর্মান্তিক হত্যাকাণ্ডের পর ৫ কেজি সোনা না পেয়ে, মহাবীর অভিযোগ করেন পুলিশে। তখনই, পুলিশ গ্রেফতার করে কৃষ্ণা। জেরার মুখে সে নিজের দোষের কথা মেনে নিয়েছে।

English summary
A 15-year-old girl was killed by a self-declared exorcist and raped her dead body in Uttar Pradesh's Kannauj. The parents of the girl were told they would get 5kg gold if they allow him to perform the ritual.
Please Wait while comments are loading...