Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাম্পোর হামলা : দ্বিতীয় দিনেও জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই অব্যাহত!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

শ্রীনগর, ১১ অক্টোবর : জম্মু ও কাশ্মীরের ইডিআই কমপ্লেক্সে সেনা ও জঙ্গির গুলির লড়াই অব্যাহত দ্বিতীয় দিনেও। এখনও এই সরকারি ভবনকে জঙ্গিমুক্ত করা যায়নি। [কাশ্মীরের পাম্পোরে সরকারি ভবনে জঙ্গি হামলা, আহত ২ সেনা জওয়ান]

ভারতীয় সেনার এক আধিকারিক জানিয়েছেন. ইডিআই কমপ্লেক্স চত্ত্বরকে ঘিরে ফেলা হয়েছে চতুর্দিক থেকে। ভবনকে জঙ্গিমুক্ত করতে মঙ্গলবার সকাল থেকে ফের নতুন করে আক্রমণাত্মক পদক্ষেপ নিয়েছে।

পাম্পোর হামলা : দ্বিতীয় দিনেও জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই অব্যাহত!

সেনা সূত্রের খবর, এই এনকাউন্টার হয়ত আরও এক বা দুদিন চলতে পারে। যেহেতু ইডিআই কমপ্লেক্সে লুকিয়ে থাকা জঙ্গিদের এখনও আটকানো সম্ভব হয়নি। মোট কতজন রয়েছে ভিতরে তা নিয়েও বিভ্রান্তি রয়েছে। তারা গুলি ছোঁড়ার পরই নিজেদের জায়গা পাল্টে নিচ্ছে। ওই বহুতলে আগুন ধরিয়ে জঙ্গিদের কাবু করার পরিকল্পনা এখনই নিচ্ছে না সেনা।

সেনা জওয়ানদের অনুমান পিছন দিক থেকে ইডিআই কমপ্লেক্সের ভিতরে ঢুকেছে জঙ্গিরা। যদিও সেনা অপারেশন শেষ না হলে তা নির্দিষ্ট করে বলা যাবে না বলেই মনে করা হচ্ছে।

জঙ্গিরা সরকারি ভবনের ভিতরে প্রবেশ করার পর ভিতরে হোস্টেলের কয়েকটি গদি জ্বালিয়ে দেয় যাতে পুলিশ বা সেনাবাহিনীর নজরে তারা আসতে পারে। সোমবার সেনার তরফে মর্টার শেল, হাল্কা মেশিন গান এবং অন্যান্য হাল্কা অস্ত্র দিয়ে হামলা করা হয়। কিন্তু তাতে সাফল্য মেলেনি। তাই এবার অন্য পরিকল্পনা নিয়েই এগোচ্ছে সেনা।

English summary
Pampore attack: Gunbattle with terrorists enters second day
Please Wait while comments are loading...