Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাশ্মীর: রাজৌরিতে পাক গোলাবর্ষণ, পাল্টা জবাব ভারতের, বন্ধ উপত্যকার ৮৭টি স্কুল

Subscribe to Oneindia News

নৌসেরার পর জম্মু ও কাশ্মীর উপত্যকার রাজৌরিতে ফের একবার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। রবিবার সকাল থেকেই সেখানের চিতি বকরি এলাকায় গোলাবর্ষণ শুরু করে পাকিস্তানি সেনা। পাল্টা জবাব দিচ্ছে ভারতীয় সেনাও।

কাশ্মীর: রাজৌরিতে পাক গোলাবর্ষণ, পাল্টা জবাব ভারতের, বন্ধ উপত্যকার ৮৭টি স্কুল

সূত্রের খবর অনুযায়ী, রাজৌরির ভারতীয় সীমান্ত লক্ষ্য করে এলোপাথারি গুলি চালাতে থাকে পাকিস্তানি সেনা। চলে ৮২ এমএম ও ১২০ এমএম মর্টারও। পাক গোলা বর্ষণের কড়া জবাব দিয়ে চলেছে ভারতীয় সেনাও। এদিকে পাক দুপক্ষের গোলা বর্ষণের জেরে কাশ্মীরের রাজৌরির ৮৭ টি স্কুলকে বন্ধ করে দিতে বাধ্য হল।
প্রশাসন।

প্রশাসনের তরফে স্কুল গুলিকে অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে। স্কুলগুলিতে মোট সাড়ে ৪ লাখ পড়ুয়া রয়েছে বলে খবর। এছাড়াও কাশ্মীর সীমান্তে আজকের ভারত-পাক সংঘর্ষের জেরে , রাজৌরির ৩০০ জন বাসিন্দাকে নিরাপদ দূরত্বে সরিয়ে নিয়ে গিয়েছে ভারতীয় সেনা। মূলত কাশ্মীর সীমান্তে ভারতের ৭ টিগ্রামকে তাক করে গোলা বর্ষণ করে চলেছে পাকিস্তান ।

English summary
After violating ceasefire in Nowshera sector of Rajouri district on Saturday, Pakistan resorted to heavy firing and mortar shelling in Chiti Bakri in Chingus area of Jammu and Kashmir’s Rajouri on Sunday as well. The ceasefire violation by Pakistan along the LoC in Chiti Bakri took place in the wee hours of Sunday.
Please Wait while comments are loading...