Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাশ্মীর উপত্যকায় নতুন করে হাজার জওয়ান নিয়ে বড়সড় অভিযানে ভারতীয় সেনা

একহাজার সেনা জওয়ানকে নিয়ে কাশ্মীর উপত্যকায় সন্ত্রাস দমনে শুরু হল বড়সড় তল্লাশি অভিযান। কাশ্মীরের সোপিয়ানে এই অভিযানে নামে ভারতীয় সেনা।

Subscribe to Oneindia News

একহাজার সেনা জওয়ানকে নিয়ে কাশ্মীর উপত্যকায় সন্ত্রাস দমনে শুরু হল বড়সড় তল্লাশি অভিযান। কাশ্মীরের সোপিয়ানে এই অভিযানে নামে ভারতীয় সেনা। এলাকায় জঙ্গিদের থাকার খবর পেয়ে এই তল্লাশি শুরু হয়। এর জেরে কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে প্রচুর গ্রামকে।

এদিকে,ফের একবার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। বুধবার সকাল থেকেই জম্মুও কাশ্মীরের বালাকোট সেক্টরে চলছে পাক গোলাবর্ষণ। বুধবার ভোর থেকেই ক্রমাগত চলছে এই গোলা বর্ষণ। যার জেরে ১৭০০ স্থানীয় কাশ্মীরিকে সুরক্ষিত দূরত্বে স্থানান্তরিত করল ভারতীয় সেনা।

কাশ্মীর উপত্যকায় নতুন করে হাজার জওয়ান নিয়ে বড়সড় অভিযানে ভারতীয় সেনা

মূলত কাশ্মীর সীমান্তের গ্রামগুলিকে লক্ষঅয করে গুলি চালিয়ে চলেছে পাকিস্তান সেনা। ফলে স্বভাবতই ত্রাসে দিন কাটাচ্ছেন গ্রামের মানুষ। জানা গিয়েছে ৮২ এমএম পিস্তল ও ১২০ এমএম মর্টার ব্যবহার করে এই আক্রমণ শানাচ্ছে পাকিস্তান।

পাকিস্তানের এই অতর্কিত হামলার ফলে কাশ্মীর সীমান্তের গ্রামগুলি থেকে ১০০০ জনকে সরিয়ে ফেলা হয়েছে। উল্লেখ্য কাশ্মীরের
নৌসেরা সেক্টরের সাধারণ গ্রামবাসীদের বিভিন্ন বাড়িকে লক্ষ্য করে চলছে গোলা বর্ষণ। ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে ২,৬৯৪ জন মানুষ।

English summary
A major search operation involving over 1,000 security personnel is beingundertaken in Shopian district of Kashmir. on other side Pakistan Rangers violated the ceasefire again on Wednesday by firing on forward posts along the LoC in Balakote sector of Jammu of Kashmir.
Please Wait while comments are loading...