Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

স্যোসাল মিডিয়া ব্যবহার করে কাশ্মিরী যুবকদের উত্যক্ত করছে পাকিস্তান : রাজনাথ সিং

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১ এপ্রিল : বুদগমে নিরাপত্তা রক্ষীদের গুলিতে ৩ গ্রামবাসীর মৃত্যু নিয়ে বিরোধীদের তোলা প্রশ্নের জবাবে লোকসভায় দাঁড়িয়ে রাজনাথ সিং বললেন কাশ্মিরী যুবকদের উত্যক্ত করতে সোস্যাল মিডিয়ার সাহায্য় নিচ্ছে পাকিস্তান।

তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন কাশ্মীর উপত্যকার অবস্থা অত্যন্ত খারাপ এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ দাবি করেন। তার জবাবে রাজনাথ সিং বলেন, "পরিস্থিতি সামাল দিতে যা করণীয় নিরাপত্তা বাহিনী তাই করছে। এবং আগামী দিনেও তাই করবে। আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, আমরা নিশ্চই সফল হব।"

স্যোসাল মিডিয়া ব্যবহার করে কাশ্মিরী যুবকদের উত্যক্ত করছে পাকিস্তান : রাজনাথ সিং

এদিন রাজনাথ সিং বলেন, এখন নতুন একটা 'ট্রেন্ড' উপত্যকায় দেখা যাচ্ছে, নিরাপত্তা বাহিনী ও সন্ত্রাসবাদীদের সংঘর্ষ ও গুলির লড়াই চলার সময় নিকটবর্তী গ্রাম থেকে যুবারা সংঘর্ষের স্থানো ভিড় জমাচ্ছে। নিরাপত্তা বাহিনী ও সন্ত্রাসবাদীদের মধ্যে দাঁড়িয়ে নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে পাথর ছুঁড়ছে। যাতে সন্ত্রাসবাদীরা পালানোর সুযোগ পায়।

সবশেষে রাজনাথ বলেন, "আমি আমাদের দেশের যুবাদের কাছে আবেদন করতে চাই পাকিস্তানের কথায় ভুলপথে চালিত হোয়ো না। ফেসবুক হোয়াটসঅ্যাপের মতো সোস্যাল মিডিয়া অ্যাপ্লিকেশনের মাধ্যমে সংঘর্ষের এলাকায় যুবাদের একত্রিত করা হয়। এই জঙ্গিরা পাকিস্তান থেকেই আসে।"

পাকিস্তানের প্রশ্রয় দেওয়া জঙ্গিরা শুধু কাশ্মীরে নয় বরং গোটা ভারতের শান্তির পরিবেশকে অশান্ত করে তুলতে চাইছে বলেও মন্তব্য করেন রাজনাথ।

English summary
Pakistan Using Social Media To Incite Youth In Kashmir: Rajnath Singh
Please Wait while comments are loading...