Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রধানমন্ত্রী মোদীকে খুন করতে কোন দেশ থেকে এল ৫০ কোটি টাকার 'সুপারি'!

  • Posted By:
Subscribe to Oneindia News

মধ্যপ্রদেশ পুলিশ এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে। শনিবার এই রাজ্যের সতনা জেলার এক যুবকের কাছে উড়ো ফোন আসে। যুবককে ফোনের অপরপ্রান্তের ব্যক্তি বলে, তার সঙ্গে যোগ দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুন করতে হবে। তাহলে মিলবে ৫০ কোটি টাকা।

সবচেয়ে বড় কথা, ফোনের অপরপ্রান্তে যে আওয়াজ ছিল সে দাবি করেছে, পাকিস্তান থেকে ফোন করা হয়েছে। সতনা পুলিশের বক্তব্য, যাকে ফোন করা হয়েছে, সেই যুবকের নাম কুশল সোনি।

প্রধানমন্ত্রী মোদীকে খুন করতে কোন দেশ থেকে এল ৫০ কোটি টাকার 'সুপারি'!

কুশলকে বলা হয়েছে, মুম্বইয়ে নরেন্দ্র মোদীর জনসভা হবে। সেখানে যোগ দিয়ে ভারতের প্রধানমন্ত্রীর প্রাণনাশ করতে হবে। কুশল ছাড়াও আরও দু'জনকে বেছে নেওয়া হয়েছে বলে ফোনে বলা হয়। এই কাজের জন্য যত টাকা লাগে তা দেওয়া হবে বলেও জানানো হয়েছে।

প্রথমে বিষয়টিকে গুরুত্ব না দিলেও পরে গুরুত্ব অনুধাবন করে স্থানীয় সতনা পুলিশে অভিযোগ দায়ের করে। সেখান থেকে বিষয়টি অপরাধ দমন শাখায় জানানো হয়।

পুলিশ সুপার মিথিলেশ কুমার জানিয়েছেন, গোটা ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। এটা উড়ো কল নাকি এর পিছনে অন্য কোনও উদ্দেশ্য রয়েছে তা তদন্তের পরই স্পষ্ট হবে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জেনেছে, উড়ো ফোনটি কাজাখস্তান থেকে এসেছিল। এই কলের রেকর্ডিংও পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, কয়েকদিন আগে এই সতনাতেই এক ব্যক্তিকে ফোনে বোমা মেরে বিধানসভা ও ভোপাল রেল স্টেশন উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায় গ্রেফতার করা হয়। তারপরই প্রধানমন্ত্রীকে খুনের উড়ো কলের ঘটনা সামনে এল।

English summary
‘Pakistan mystery caller’ offers Rs 50 crore to man for killing PM Modi
Please Wait while comments are loading...