Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'অস্ত্রোপচারের পর এখন কোমায় রয়েছে পাকিস্তান', কটাক্ষ প্রতিরক্ষা মন্ত্রী মনোহর পার্রিকরের!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২ অক্টোবর : পাক অধিকৃত কাশ্মীরে ভারতীয় সেনার সার্জিকাল অ্যাটাকের 'আফটার শক'-এ ভুগছে পাকিস্তান। শনিবার একটি অনুষ্ঠানে কটাক্ষের ভঙ্গিতে এই মন্তব্যই করেন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পার্রিকর।

পার্রিকর বলেন, সার্জিক্যাল স্ট্রাইকের মাধ্যমে পাকিস্তানকে বুঝিয়ে দেওয়া হয়েছে, সীমান্তের ওপার থেকে কোওরকম ভুল সুযোগসুবিধা নেওয়ার চিন্তা করলে ভারতীয় সেনা তার যোগ্য জবাব দিতে জানে। পাশাপাশি প্রতিরক্ষা মন্ত্রীর কটাক্ষ অস্ত্রোপচারের পরও অ্যানেস্থেসিয়ার কারণে যেমন রোগীরা অচেতন থাকে, পাকিস্তানের অবস্থাও ঠিক একইরকম।

অস্ত্রোপচারের পর এখন কোমায় রয়েছে পাকিস্তান কটাক্ষ প্রতিরক্ষা মন্ত্রী মনোহর পার্রিকরের!

বুধবারের মধ্যরাতের সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে প্রথমবার মুখ খুলেই মনোহর পার্রিকরের মন্তব্য, দুদিন কেটে গেলেও পাকিস্তান বুঝতেই পারছে না আসলে কী হয়েছে।

শুধু তাই নয়, সরস ভঙ্গিতে পার্রিকর বলেন, "ভারতীয় সেনাও মহাভারতের হনুমানের মতো আগে থেকে নিজের শক্তি সম্পর্কে অবগত ছিল না, কিন্তু সার্জিক্যাল অ্যাটাকের পর ভারতীয় সেনা নিজেদের ক্ষমতা উপলব্ধি করতে পেরেছে।"

পাশাপাশি পার্রিকর এও বলেন, "ভারত প্রেম ও শান্তির পক্ষে। প্ররোচনা ছাড়া কোনওরকমের আগ্রাসনে বিশ্বাসও করে না। কিন্তু তা বলে সন্ত্রাসবাদীরা ছাড় পাবে না। সার্জিক্যাল অ্যাটাকে আরও একটা লক্ষ্য হল ভারতীয় সেনা যে যোগ্য জবাবা দিতে জানে পাকিস্তানের কাছে এই বার্তা স্পষ্ট করে দেওয়া।"

English summary
Pakistan in coma after surgery, says defence minister Manohar Parrikar
Please Wait while comments are loading...