Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দিল্লির ল'ফার্ম থেকে ১৩ কোটি টাকা বাজেয়াপ্ত, এর মধ্যে ২.৫ কোটি টাকার নতুন নোট

  • Written By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১১ ডিসেম্বর : দক্ষিণ দিল্লির ল'ফার্মে হানা দিয়ে ১৩ কোটি টাকা বাজেয়াপ্ত করল আয়কর দফতর। দিল্লি পুলিশকে সঙ্গে নিয়ে যৌথ হানা দেওয়া হয়েছিল দক্ষিণ দিল্লির গ্রেটার কৈলাশ-১ এলাকায়। সেখান থেকেই এই বিপুল পরিমাণ নগদ উদ্ধার হয়েছে। এর মধ্যে ২.৫ কোটি টাকার নতুন নোট রয়েছে বলেও জানা গিয়েছে।

কর্ণাটকে হাওয়ালা ডিলারের গোপন বাথরুম থেকে ৫ কোটি ৭০ লক্ষ টাকার নতুন নোট উদ্ধার

ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে সন্তান প্রসব, নাম রাখা হল 'খাজাঞ্চি'

শনিবার রাত ১০টা ৩০ মিনিট নাগাদ পুলিশ ও আয়কর যৌথভাবে হানা দেয়। সেই ল'ফার্মে কাগজের বাক্সে ও স্যুটকেসে করে মোট ১৩ কোটি ৫৬ লক্ষ টাকা রাখা ছিল।

দিল্লির ল'ফার্ম থেকে ১৩ কোটি টাকা বাজেয়াপ্ত

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ক্রাইম ব্র্যাঞ্চ টি অ্যান্ড টি ল'ফার্মে হানা দেয়। সেখানে সবমিলিয়ে নতুন নোট ২.৫ কোটি টাকাও উদ্ধার হয়। তারপর আয়করকে খবর দেওয়া হয়। তারা এসে এত কোটি টাকা বাজেয়াপ্ত করে।

বেঙ্গালুরুতে এটিএমের অন্ত্যেষ্টি সারলেন বিক্ষুব্ধরা

#Demonetisation : এই ৬জন গোপনে কাজ সেরেছেন প্রধানমন্ত্রীর বাড়িতে বসে

পুলিশ জানিয়েছে, মোট টাকার মধ্যে ৭ কোটি টাকা মূল্যের বাতিল ১ হাজার টাকার নোট রয়েছে। এছাড়া ১০০ টাকার নোটে ৩ কোটি টাকা রয়েছে। এছাড়া মিলিয়েমিশিয়ে বাকী আরও নানা মূল্যের নোট রয়েছে। এই ঘটনার প্রেক্ষিতে আগামিদিনে আরও কয়েকটি জায়গায় হানা দেবে পুলিশ, এমনটাই জানানো হয়েছে।

প্রসঙ্গত, শনিবার আয়কর হানায় সারা দেশ মিলিয়ে বহু জায়গায় কয়েক কোটি টাকা করে ধরা পড়েছে। এর মধ্যে কর্ণাটকের চিত্রদূর্গ জেলার এক হাওয়ালা কারবারির বাথরুমের গোপন লকার থেকে ৫কোটি ৭০ লক্ষ টাকার নতুন নোট উদ্ধার হয়।

English summary
Over 13 Crores Seized From South Delhi Law Firm, 2.5 Crores In New Notes
Please Wait while comments are loading...