Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বুর্জ খলিফায় ২২টি অ্যাপার্টমেন্টের মালিক এই ভারতীয় মেকানিক !

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

দুবাই, ১২ সেপ্টেম্বর : বিশ্বের সবথেকে উচ্চতম ইমারত বুর্জ খলিফা। এই বিল্ডিংটিতে প্রায় ৯০০ টি অ্যাপার্টমেন্ট রয়েছে। যার মধ্যে ২২ টি অ্যাপার্টমেন্টের মালিক এক ভারতীয় ব্যবসায়ী। দুবাইয়ে বসবাসকারী জর্জ ভি নিরিয়াপারামবিল হলেন সেই ব্যক্তি যিনি বুর্জ খলিফার ২২টি অ্যাপার্টমেন্টের মালিক।

২২টি অ্যাপার্টমেন্ট কিনেই থেমে থাকতে চান না এই ভারতীয় ব্যবসায়ী। যদি ভাল ডিল পান তাহলে আরও অ্যাপার্টমেন্ট কেনার জন্য প্রস্তুত আছেন এই ব্যবসায়ী। জর্জ ভি নিরিয়াপারামবিল বলেন, "আমি স্বপ্ন দেখতে ভালবাসি তাই কখনও স্বপ্ন দেখা বন্ধ করি না। যদি ভাল ডিল পাই তাহলে আরও অ্যাপার্টমেন্ট কিনতে চাই"।

এই ভারতীয় ব্যবসায়ী বুর্জ খলিফায় ২২টি অ্যাপার্টমেন্টের মালিক !

কিন্তু হঠাৎ কেন বুর্জ খলিফায় অ্যাপার্টমেন্ট কিনতে গেলেন এই ব্যবসায়ী সেই গল্পটাও অবাক করা। জর্জ সংবাদমাধ্যমকে জানান, "একবার তার এক আত্মীয় মজা করে তাকে বলেছিল এই যে বুর্জ খলিফা দেখছো, এখানে তুমি কোনও দিন প্রবেশও করতে পারবে না"। এরপর ২০১০ সালে একটি সংবাদপত্রের বিজ্ঞাপন দেখে বুর্জ খলিফার অ্যাপার্টমেন্ট কেনার সিদ্ধান্ত নিয়ে নেন জর্জ।

প্রথমে সামান্য তুলো ব্যবসায়ী সেখান থেকে মেকানিক হিসাবে জীবন শুরু করেন এই ভারতীয় ব্যবসায়ী।  তারপর ধীরে ধীরে  নিজের ব্যবসা দাঁড় করান জর্জ। এখন তিনি জিও গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের মালিক। এরই সঙ্গে এখন বুর্জ খলিফার ২২ টি অ্যাপার্টমেন্টেরও মালিক তিনি। কেরলের বাসিন্দা এই ভারতীয় ব্যবসায়ী জর্জ ভি নিরিয়াপারামবিলের কৃতিত্ব অবিশ্বাস্য হলেও সত্যি।

English summary
Once A Mechanic, Indian Man Now Owns 22 Apartments In Burj Khalifa
Please Wait while comments are loading...