Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

দিন কয়েক আগেও ছিলেন আপমন্ত্রী, বরখাস্ত হতেই অরবিন্দ কেজরিওয়ালের পর্দা ফাঁসের দাবি তাঁর

  • Published:
  • By: 
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৭ মে:অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে এবার আক্রমণ শানালেন তাঁর দলেরই এক প্রাক্তন মন্ত্রী। কপিল মিশ্র নামে এই প্রাক্তন মন্ত্রীর অভিযোগ, ' নগদে ২কোটি টাকা নিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।' কপিলের দাবি, তিনি নিজের চোখে এই অর্থ নিতে দেখেছেন। দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনকে এই অর্থ কেজরিয়ালের হাতে তুলে দিতে দেখেছেন বলেও দাবি করেছেন কপিল।

দিন কয়েক আগেও ছিলেন আপমন্ত্রী, বরখাস্ত হতেই অরবিন্দ কেজরিওয়ালের পর্দা ফাঁসের দাবি তাঁর

দিল্লির জলসম্পদ মন্ত্রী ছিলেন কপিল। আম আদমি পার্টির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য তিনি। আপ সূত্রে দাবি, মন্ত্রী হিসাবে দক্ষতার পরিচয় রাখতে পারেননি কপিল। সম্প্রতি তাঁকে মন্ত্রীত্ব থেকে সরানো হয়। এরপরই তিনি মিথ্যা অভিযোগ আনছেন বলে পাল্টা দাবি আপ নেতৃত্বের।

কপিল অবশ্য এতে দমে যেতে রাজি নন। তাঁর পাল্টা অভিযোগ, রবিবার রাজঘাটে তাঁর সাংবাদিক বৈঠকের আগে দলের নেতা-কর্মীদের ফতোয়া জারি করেছেন অরবিন্দ কেজরিওয়াল। তাঁকে ভুল প্রমাণিত করতে এক বিশাল ষড়যন্ত্র করা হয়েছে বলেও দাবি করেছেন কপিল মিশ্র। ইতিমধ্যেই দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বৈইজাল-এর সঙ্গে দেখা করেছেন বলেও দাবি তাঁর। কেজরিওয়ালের ২ কোটি নগদ লেনদেন নিয়েও নাকি লেফটেন্যান্ট গভর্নরকেও যাবতীয় তথ্যও নাকি দিয়ে এসেছেন কপিল। সিবিএই এবং দুর্নীতির তদন্ত করা বিভিন্ন সরকারি সংস্থার সঙ্গেও এবার তিনি দেখা করে এই তথ্য দেবেন বলে জানিয়েছেন কপিল।

দিন কয়েক আগেও ছিলেন আপমন্ত্রী, বরখাস্ত হতেই অরবিন্দ কেজরিওয়ালের পর্দা ফাঁসের দাবি তাঁর

আপের এই প্রাক্তন মন্ত্রীর অভিযোগ, দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী শীলা দিক্ষিতের আমলে হওয়া ট্যাঙ্ক কেলেঙ্কারি নিয়ে চুপ করে আছেন কেজরিওয়াল। তদন্তে কোনও অগ্রগতি কেন হয়নি তা নিয়েও প্রশ্ন তুলেছেন কপিল। ২ কোটি টাকা মুখ বন্ধ করে থাকার পুরস্কার নয় তো? এমন প্রশ্নও তুলেছেন কপিল।

খোদ দিল্লি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এমন দুর্নীতি অভিযোগে আসরে নেমে পড়েছে বিজেপি ও কংগ্রেস। দিল্লি বিজেপি অরবিন্দ কেজরিওয়ালের গ্রেফতারিও দাবি করেছে। তারা দিল্লির লেফটেন্যান্ট গভর্নরের সঙ্গেও এই নিয়ে দরবার করবে বলে জানা গিয়েছে। কংগ্রেস দিল্লি সরকারকে ভেঙে দেওয়ার দাবি জানিয়েছে। যদিও, আপ-এর মন্ত্রী এবং শীর্ষনেতা মণীশ শিশোদিয়া কপিলের অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছেন।

English summary
Once AAP minister is now questioning Arvind Kejriwal’s integrity
Please Wait while comments are loading...