Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আরও ভাঙল এআইএডিএমকে : শশীকলা বিরোধী ফ্রন্টের লোগোর উন্মোচনে দীপা

  • Posted By:
Subscribe to Oneindia News

চেন্নাই, ২৪ ফেব্রুয়ারি : প্রয়াত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জে জয়ললিতার ভাইঝি দীপা জয়কুমার নতুন করে মুখ্যমন্ত্রী পদের দাবি করে বসেছেন। এদিন জয়ললিতার ৬৯তম জন্মদিনে নতুন রাজনৈতিক মঞ্চ গড়লেন তিনি। নাম দিয়েছেন, আম্মা-দীপা-পেরাভাই। একইসঙ্গে তিনি জানিয়েছেন, এআইএডিএমকে-র সঙ্গে বিশ্বাসঘাতকতা করা ব্যক্তিদের শায়েস্তা করতেই তিনি নতুন রাজনৈতিক মঞ্চ গড়েছেন।["জয়ললিতার মৃত্যুর তদন্ত হলে যাবজ্জীবন কারাদণ্ড হবে শশীকলার"]

এদিন একইসঙ্গে দীপা এআইএডিএমকে-র নতুন লোগো উন্মোচন করেছেন। এদিন চেন্নাইয়ে সাংবাদিক সম্মেলন করে দীপা জানিয়েছেন, এটা কোনও নতুন দল নয়। তবে আম্মার এআইএডিএমকে-র সম্মান পুনরুদ্ধারে তৈরি করা মঞ্চ।

আরও ভাঙল এআইএডিএমকে : শশীকলা বিরোধী ফ্রন্টের লোগোর উন্মোচনে দীপা

দীপা বলেছেন, বিশ্বাসঘাতকরা সরকারের আড়ালে থেকে কাজ করছে। এদের সরিয়ে দিতে আমরা কাজ করব। 'আম্মা-দীপা-পেরাভাই', এই মঞ্চ নিয়ে এদিন থেকে আমাদের পথ চলা শুরু হল। শশীকলা বিরোধী সমস্ত গোষ্ঠীকে একজায়গায় করার চেষ্টা হবে। এই মুহূর্তে এটি একটি ফেডারেশন এবং তামিলনাড়ুর যুবসমাজ এতে যোগ দিন, এটাই প্রার্থনা করেছেন দীপা।

এর আগে দীপার ভাই দীপক শশীকলার বিরুদ্ধে অভিযোগ জানিয়ে বলেছেন, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসাবে শশীকলার নিয়োগ কখনও গ্রহণযোগ্য নয়। এছাড়া জয়ললিতার সম্পত্তিতেও জবরদখল করে বসে রয়েছেন শশীকলা, এমনটাই দাবি জানান দীপক।

জয়ললিতার মৃত্যুর পর থেকেই বলা যায় এআইএডিএমকে দলে বিভাজন তৈরি হয়ে চলেছে। প্রথমে শশীকলা নটরাজন ও পন্নিরসেলবমের মধ্যে কে হবেন মুখ্যমন্ত্রী তা নিয়ে বিতর্ক বাঁধে। এবার নতুন করে দীপা জয়কুমার এআইএডিএমকে-র সংসারে ভাঙন ধরালেন। এখন দেখার আগামিদিনে এআইএডিএমকে ও তামিলনাড়ুর রাজনীতি কোনদিকে গড়ায়।

English summary
On Jayalalithaa's 69th birthday, Deepa J opens another anti-Sasikala front, unveils new AIADMK logo. Releasing a new logo of the AIADMK at her residence in Chennai, Deepa said her outfit was not a new party but an initiative to "revive Amma's AIADMK."
Please Wait while comments are loading...