Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ব্যাঙ্কের কাজ এবার করবে এটিএম মেশিন, খোলা যাবে অ্যাকাউন্ট

  • Updated:
  • Posted By:
Subscribe to Oneindia News

ATM মেশিন তৈরি প্রস্তুতকারক সংস্থা এনসিআর কর্পোরশন বাজারে আনছে এক নতুন প্রযুক্তি যা দিয়ে , একটি ATM মেশিনই পূরণ করে দেবে আপনার যাবতীয় ব্যাঙ্কের কাজ। শুধু তাই নয়, ব্যাঙ্কে না গিয়েও তোলা হাতে আসবে ATM কার্ড।

ব্যাঙ্কের কাজ এবার করবে এটিএম মেশিন, খোলা যাবে অ্যাকাউন্ট

এই মেশিনগুলিই আগামী দিনে ব্যাঙ্কের কাজ করবে। এই ধরনের ATM মেশিনের দাম ৩০ লক্ষ থেকে ৫০ লক্ষ টাকা। তবে মেশিনের কার্যকারিতার ওপর নির্ভর করছে এর দাম। এই প্রর্যায়ে তিন ধরনের এটিএম মেশিন রয়েছে। সেগুলি হল SS32, SS22,SS83। এই মেশিনগুলি এটিএম -এর মতোই কাজ করবে। তবে তাছাড়াও কিছু বাড়তি কাজও করবে, যা ব্যাঙ্ক করে থাকে।

এই মেশিনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হল , এর দ্বারা ব্যাঙ্কে অ্যাকাউন্ট খোলা যায়। এছাড়াও চেক ক্লিয়ার করতেও প্রয়োজন হবে এই মেশিনের। এছা়ডাও থাকছে 'ইন্টারঅ্যাক্টিভ টেলার' প্রযুক্তি। যার দ্বারা তৎক্ষণাৎ ব্যাঙ্ক অ্যাকাউন্ট খোলা, বিল পেমেন্ট, ডেবিট কার্ড সংক্রান্ত কাজ ইত্যাদি কার যাবে।

English summary
ATM manufacturer and service provider NCR Corporation introduced a new multi-channel solution to the customers which will facilitate more functions on an ATM. Now, you may get your ATM card even without going to bank.
Please Wait while comments are loading...