Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'এবার সংসদের ওয়েবসাইট হ্যাক করব', ঘোষণা হ্যাকারদের

  • Written By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৩ ডিসেম্বর : হ্যাকারদের গ্রুপ লেজিয়ন জানিয়েছে এবার তাদের নজরে রয়েছে সংসদের ওয়েবসাইট। এর আগে এই গোষ্ঠী পরপর চারবার হাইপ্রোফাইল টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে খবরে এসেছে। সরকারি কর্মীদের সংসদের যে ইমেল থেকে বার্তা পাঠানো হয় সেটা হ্যাক করার চেষ্টা করছে লেজিয়ন।

লেজিয়ন জানিয়েছে, এবার আমাদের পরবর্তী টার্গেট sansad.nic.in। এর ফলে বহু বড় বড় ঘটনা সামনে আসবে। একটি প্রযুক্তি সম্পর্কিত ওয়েবসাইটকে সাক্ষাৎকার দেওয়ার সময় এমনটাই দাবি করেছে তাঁরা।

'এবার সংসদের ওয়েবসাইট হ্যাক করব', ঘোষণা হ্যাকারদের

লেজিয়নের এক সদস্য জানিয়েছে, জে জয়ললিতা যেখানে ভর্তি ছিলেন সেই চেন্নাই অ্যাপোলো হাসপাতালের সার্ভারের অ্যাকসেস তারা পেয়ে গিয়েছে। তবে এখনই তারা সমস্ত তথ্য বাইরে আনবে না। এছাড়া দেশের ডিজিটাল ব্যাঙ্কিং সিস্টেমও সাইবার হানার মুখে রয়েছে বলে হুঁশিয়ার করেছে তারা।

জানা গিয়েছে, হ্যাকারদের এই গোষ্ঠীর উদ্দ্যেশ্য যত বেশি সম্ভব গোপন সরকারি তথ্য জনসমক্ষে আনা। বিজেপি দলের বিভিন্ন ওয়েবসাইটেও হানা দেওয়া হবে বলে জানিয়েছে হ্যাকাররা।

এর আগে লিকার ব্যারন বিজয় মাল্য, কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী, দুই বরিষ্ঠ সাংবাদিক রবীশ কুমার ও বরখা দত্তর টুইটার অ্যাকাউন্ট এই গোষ্ঠী হ্যাক করেছে।

English summary
Now hackers eyes on Parliament website
Please Wait while comments are loading...