Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অবশেষে পুলিশের জালে কুখ্যাত মাদক পাচারকারী ইসলামউদ্দিন আনসারি

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৬ অগাস্ট : পুলিশের চোখে ধুলো দিয়েও শেষ রক্ষা হল না। পুলিশের খাতায় তথাকথিত মৃত কুখ্যাত মাদক পাচারকারী ইসলামউদ্দিন আনসারিকে উত্তরপ্রদেশের রামপুর থেকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের কাছ থেকে অনুমানিক ৮ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ।

এর আগেও মাদক পাচারের অভিযোগে ইসলামউদ্দিনের বিরুদ্ধে পুলিশ মামলা রুজু করেছিল। সেই সময়ে ইসলামউদ্দিনের স্ত্রী সালমা বেগম আদালতের কাছে ইসলামউদ্দিনের মৃত্যুর প্রমাণ পত্র পেশ করেন। সেই সময়ে সালমা দাবি করেন, ২০১২ সালের ১৪ মার্চ ইসলামউদ্দিন মারা গিয়েছে।

অবশেষে পুলিশের জালে কুখ্যাত মাদক পাচারকারী ইসলামউদ্দিন আনসারি

কিন্তু নারকোটিক বিভাগের পুলিশ অফিসারেরা এই তথ্যের উপরে ভরসা না করে ইসলামউদ্দিন আনসারির বিরুদ্ধে খোঁজ জারি রাখেন। এবং উত্তরপ্রদেশের একটি ধাবা থেকে যখন তাকে গ্রেফতার করা হয় তখন এই তথ্য যে মিথ্যা ছিল তাও প্রমাণ হয়ে যায়।

পুলিস সূত্র থেকে জানা গিয়েছে, ইসলামউদ্দিন আনসারি দু'বছরের মধ্যেই মাদক পাচারের সাম্রাজ্যকে অনেকটাই বড় করে তুলেছিলেন। তার সঙ্গেই মাদকপাচারের যুক্ত থাকার অপরাধে জহরি নামের এক ব্যক্তিকে পুলিশ জুন মাসে গ্রেফতার করেছিল। এই জহরির থেকেই ইসলামউদ্দিন মাদক সংগ্রহ করত বলে জানা গিয়েছে। পরপর এই দুই কুখ্যাত মাদক পাচারকারীর গ্রেফতারকে নারকোটিক বিভাগের বড় সাফল্য হিসাবেই দেখা হচ্ছে।

English summary
Notorious Drug Supplier Arrested
Please Wait while comments are loading...