Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

#Note Ban : ঘুরিয়ে রাহুল গান্ধীকে খোঁচা নরেন্দ্র মোদীর

  • Written By:
Subscribe to Oneindia News

পানাজি, ১৩ নভেম্বর : নোট বাতিলের সিদ্ধান্ত নিয়ে তিনি গর্বিত। যতদিন বেঁচে থাকবেন, দেশের সেবা করে যাবেন। প্রধানমন্ত্রী হিসাবে কালো টাকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রুতি দিয়েই সরকারে এসেছিলেন। আর তা পূরণ করেছেন। নোট বাতিল প্রসঙ্গে প্রথমবার মুখ খুলে এভাবেই নিজের বক্তব্য রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সারা দেশে #Note Ban নিয়ে কী জবাব দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, জেনে নিন

কীভাবে কালো টাকা ধরতে 'সিক্রেট অপারেশন' চালিয়েছেন, খোলসা করলেন প্রধানমন্ত্রী মোদী

গোয়ায় এক সরকারি অনুষ্ঠানে এসে নিজে থেকেই নোট বাতিলের প্রসঙ্গ তোলেন প্রধানমন্ত্রী। এবং কালো টাকার কারবারিদজের বিরুদ্ধে বলা যায় একেবারে সরাসরি জেহাদ ঘোষণা করেছেন তিনি। একইসঙ্গে বিরোধী রাজনৈতিক দল যারা কেন্দ্রের বিরোধিতা করছে তাদেরও একহাত নিয়েছেন প্রধানমন্ত্রী।

#Note Ban : ঘুরিয়ে রাহুল গান্ধীকে খোঁচা নরেন্দ্র মোদীর

এক্ষেত্রে নাম না করলেও মোদী নিশানায় বিঁধলেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধীকে। গত শুক্রবার রাহুল নোট বাতিলের প্রতিবাদ করে আমজনতার সঙ্গে নিজের সহাবস্থান বোঝাতে দিল্লিতে সংসদের কাছে একটি স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার শাখার গিয়ে লাইনে দাঁড়িয়ে টাকা তোলেন।

নোট বাতিল হবে, ৬ মাস আগে জানিয়েছিল গুজরাতের সংবাদপত্র!

বাজারে আসতে না আসতেই জাল করা শুরু ২ হাজারের নোট?

কংগ্রেস সহ সভাপতি জানান, মানুষের পাশে তিনি রয়েছেন। সহমর্মিতা বোঝাতে আমজনতার ভিড়ে মিশে তিনিও টাকা তুলেছেন।

আর এদিন এই ঘটনাকে টেনে এনেই ঘুরিয়ে রাহুল সহ কংগ্রেসের সমালোচনা করেন প্রধানমন্ত্রী। বলেন, আগে অনেকে ২জি কেলেঙ্কারি, কয়লা কেলেঙ্কারি করে বেরিয়েছেন। আর এখন মাত্র ৪ হাজার টাকা বদলাতে ব্যাঙ্কে লাইনে দাঁড়াতে হচ্ছে।

নরেন্দ্র মোদী কারও নাম না করলেও তিনি যে রাহুল গান্ধীকেই উদ্দেশ্য করে খোঁচা দিয়েছেন তা এককথায় স্পষ্ট। কারণ এর আগে কংগ্রেস সরকারের আমলেই ২জি স্পেকট্রাম, কয়লা ব্লক বণ্টন কেলেঙ্কারি, ২০১০ কমনওয়েলথ গেমস কেলেঙ্কারি ইত্যাদি হয়েছে। সেগুলি নিয়ে বিরোধী থাকাকালীন বারবার কংগ্রেসকে বিদ্ধ করেছে বিজেপি। এমনকী ২০১৪ নির্বাচনেও সবচেয়ে বড় ইস্যু ছিল দুর্নীতিই। আর সেজন্যই হার স্বীকার করতে হয় কংগ্রেসকে। কেন্দ্রে এককভাবে ক্ষমতায় আসে বিজেপি।

English summary
#Note Ban : PM Narendra Modi takes a dig at Congress' Rahul Gandhi
Please Wait while comments are loading...