Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'শশীকলাকে সরকার গঠন করতে দেওয়া উচিত হবে না, পযবেক্ষণ রাজ্যপালের', অস্বীকার রাজভবনের

  • Posted By:
Subscribe to Oneindia News

চেন্নাই, ১১ ফেব্রুয়ারি : এআইএডিএমকে সাধারণ সম্পাদক শশীকলা নটরাজনের মুখ্যমন্ত্রী হওয়া নিয়ে ফের একদফা অনিশ্চয়তা তৈরি হয়েছে। তাঁকে মুখ্যমন্ত্রী হিসাবে সরকার গঠন করতে দেওয়া খুব একটা বিচক্ষণ সিদ্ধান্ত হবে না। সূত্রের খবর, রাজ্যপাল সি বিদ্যাসাগর রাওয়ের নাকি এমনটাই পর্যবেক্ষণ।

ভারপ্রাপ্ত মুখ্যমন্ত্রী হিসাবে কাজ করা ও পন্নিরসেলবমের সঙ্গে সংঘাত তো রয়েইছে, পাশাপাশি যে দুটি জিনিস সবচেয়ে বেশি করে সামনে এসেছে তা হল, প্রথমত হিসাব বহির্ভূত সম্পত্তি মামলাটি এখনও ঝুলে রয়েছে। তার উপরে শশীকলা বিধায়কও নন। এই বিষয়গুলি রাজ্যপাল রাও সামনে রেখেই বিচার করছেন।

'শশীকলাকে সরকার গঠন করতে দেওয়া উচিত হবে না!'

যদিও চেন্নাইয়ে রাজ্যপাল সি বিদ্যাসাগর রাওয়ের কার্যালয় থেকে জানানো হয়েছে, কেন্দ্রের কাছে এই সংক্রান্ত কোনও রিপোর্ট এখনও পাঠানো হয়নি। বিজ্ঞপ্তি জারি করে এই খবর জানানো হয়েছে। তবুও জল্পনা অব্যাহত।

বৃহস্পতিবার বিকালে ও পন্নিরসেলবম রাজ্যপালের সঙ্গে দেখা করেন। এরপরে সন্ধ্যায় শশীকলা গিয়ে দেখা করে সরকার গঠনের আর্জি জানান। প্রয়োজনমতো বিধায়ক সংখ্যা তাঁর দিকে রয়েছে বলে তিনি দাবি করে এসেছেন। তবে এরপরে রাজ্যপালের এই পর্যবেক্ষণের খবর সূত্রে মারফত সামনে এসেছে।

এদিকে এআইএডিএমকে বিধায়কদের জোর করে আটকে রাখ নিয়ে বিতর্কে তামিলনাড়ুর মুখ্যসচিব, পুলিশের ডিজি ও কমিশনারের সঙ্গে কথা বলেছেন রাজ্যপাল। বিধায়কদের যাতে কোনওরকম অসুবিধা না হয় এবং তারা যেন কোনও চাপের কাছে নতিস্বীকার না করেন, সেদিকে খেয়াল রাখতে বলা হয়েছে।

English summary
Not prudent to invite Sasikala to form government, Governor V Rao concludes: Sources
Please Wait while comments are loading...