Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রামনাথ কোবিন্দ রাষ্ট্রপতি পদে জেতার পরই স্মৃতিরোমন্থনে ব্যস্ত হলেন নরেন্দ্র মোদী

  • Posted By:
Subscribe to Oneindia News

রাষ্ট্রপতি নির্বাচনে জেতার পর সারা দেশ থেকে অভিনন্দনের বন্যায় ভেসে গেলেন রামনাথ কোবিন্দ। নিজের পছন্দের এই দলিত নেতাকে সবচেয়ে নস্ট্যালজিক উপায়ে অভিনন্দন জানালেন বোধহয় দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। স্মৃতিরোমন্থন করে খুঁজে এনে কুড়ি বছর আগের একটি ছবি স্যোশাল সাইটে শেয়ার করলেন মোদী।

কোবিন্দ রাষ্ট্রপতি পদে জেতার পরই স্মৃতিরোমন্থন মোদীর

সেই ছবিতে রামনাথ কোবিন্দের সঙ্গে একই ফ্রেমে দেখা যাচ্ছে তাঁকে। শুধু কোবিন্দ নন, তাঁর পুরো পরিবারের সঙ্গে দাঁড়িয়ে সেদিন ছবি তুলেছিলেন নরেন্দ্র মোদী। তখন তিনি প্রধানমন্ত্রী ছিলেন না। হননি গুজরাতের মুখ্যমন্ত্রীও। এদিকে রামনাথ কোবিন্দ তখন বিজেপির রাজ্যসভার সাংসদ।

নরেন্দ্র মোদী এখনকার ছবিও একটি শেয়ার করেছেন। সেখানেও সেই একই রামনাথ কোবিন্দের পরিবারের সঙ্গেই দেখা করে ছবি তুলেছেন মোদী। তবে নতুন ছবিতে দুজন বাড়তি মানুষ রয়েছে। তারা হল কোবিন্দের নাতি ও নাতনি। বিশ বছর আগের ফ্রেমে এরা ছিল না, তবে ঠাকুরদা রাষ্ট্রপতি হওয়ার পর এই দুজনও প্রধানমন্ত্রী মোদী ও রাষ্ট্রপতি হতে চলা কোবিন্দের সঙ্গে ছবি তুলেছেন।

রামনাথ কোবিন্দ রাষ্ট্রপতি পদে জেতার পরই স্মৃতিরোমন্থনে ব্যস্ত হলেন নরেন্দ্র মোদী

সবচেয়ে মজার কথা, বিশ বছর আগে মোদী ও কোবিন্দকে যেমন দেখতে ছিল, এতদিন পরেও দুজনকে দেখতে হুবহু একইরকম লাগছে। যা দেখে টুইটারাইটরা বিস্ময় চেপে রাখতে পারেননি। তবে সকলেই কোবিন্দকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন।

English summary
Nostalgic Narendra Modi shares a 20-year-old photo with Ram Nath Kovind
Please Wait while comments are loading...