Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নীতীশের কাছে এখন একমাত্র নেতা নরেন্দ্র মোদী, বিহারের মুখ্যমন্ত্রীর বিস্ফোরক বয়ান

  • Posted By:
Subscribe to Oneindia News

একসময়ে যে নরেন্দ্র মোদীকে প্রধানমন্ত্রী পদপ্রার্থী বেছে নেওয়ায় দীর্ঘ সময়ের সম্পর্ক চুকিয়ে ২০১৩ সালে এনডিএ ছেড়ে বেরিয়ে এসেছিলেন নীতীশ কুমার, সেই মোদী স্তুতি করতে কোনও কসুর করছেন না বিহারের মুখ্যমন্ত্রী।

আরজেডি-র সঙ্গে মহাজোট ভেঙে বেরিয়ে এসে কয়েকদিন আগেই বিজেপির সাহায্যে বিহারে ফের একবার মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন জেডিইউ নেতা নীতীশ কুমার। আর তারপর থেকেই বিজেপি তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্তুতিতে মেতেছেন নীতীশ।

নীতীশের কাছে এখন একমাত্র নেতা নরেন্দ্র মোদী, বিহারের মুখ্যমন্ত্রীর বিস্ফোরক বয়ান

এদিন এক সাংবাদিক সম্মেলনে ২০১৯ সালের লোকসভা ভোটের প্রসঙ্গ টেনে এনে তিনি বলেছেন, আগামী লোকসভা ভোটে এমন কোনও নেতা নেই যিনি মোদীর সঙ্গে লড়াই দিতে পারবেন।

আরজেডি নেতৃত্বের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ প্রসঙ্গে মহাজোট ছেড়ে বেরিয়ে আসা নিয়ে নীতীশ জানিয়েছেন, আমার হাতে আর কোনও উপায় ছিল না। জোটের মধ্যে সবকিছু হতে পারে ভেবে আমি চুপ ছিলাম। যখন দুর্নীতি প্রশ্নে সওয়াল করেছি, ওঁরা কোনও জবাব দেয়নি।

দুর্নীতির বিরুদ্ধে সবসময় তিনি লড়াই চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন নীতীশ। এবং দুর্নীতির বিরুদ্ধে কোনওরকম আপোস করবেন না। লালুপ্রসাদের দল এই দুর্নীতির প্রশ্নেই চুপ থেকে সমস্যা বাড়িয়েছে। যার ফলে ফের বিজেপির সঙ্গে জোট বাঁধতে হয়েছে নীতীশকে।

ঘটনা হল, নীতীশের এনডিএ থেকে বেরিয়ে আসার পিছনে সবচেয়ে বড় কারণ ছিলেন বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একসময়ের গুজরাতের মুখ্যমন্ত্রী মোদীকে ২০১৪ সালে এনডিএ প্রধানমন্ত্রী পদে মনোনয়ন দেয়। তার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েই নীতীশ এনডিএ ছাড়েন। আর এবার আরজেডি-র সঙ্গে মনোমালিন্যের জেরে ফের বিজেপির হাত ধরলেন।

English summary
Nobody will be able to challenge PM Narendra Modi in the 2019 Lok Sabha elections, says Bihar CM Nitish Kumar
Please Wait while comments are loading...