Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'নোট বাতিলের পর থেকে কাশ্মীরে নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে একটাও পাথর ছোঁড়া হয়নি'

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৫ নভেম্বর : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৫০০ ও ১০০০ টাকার নোট বাতিলের ঘোষণার পর থেকে কাশ্মীর উপত্যকায় নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে 'ইঁট-পাটকেল পড়ার' একটাও ঘটনা ঘটেনি। সোমবার এমন দাবিই করলেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী মনোহর পার্রিকর।

পার্রিকর নিজের বক্তব্যের ব্যাখ্যা দিয়ে বলেন, "আগে কাশ্মীরে নিরাপত্তাবাহিনীকে লক্ষ্য করে পাথর-ইঁট-পাটকেল ছোঁড়ার জন্য ৫০০ টাকা দেওয়া হত। এবং অন্যান্য দুষ্কর্মের জন্য ১০০০ টাকা দেওয়া হত। কিন্তু প্রধানমন্ত্রী জঙ্গি তহবিল শূন্যতে নামিয়ে এনেছেন।" ['সন্ত্রাসের সবচেয়ে বেশি শিকার হয়েছে পাকিস্তানই, হাত রয়েছে ভারতের']

'নোট বাতিলের পর থেকে কাশ্মীরে নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে একটাও পাথর ছোঁড়া হয়নি'

মুম্বইয়ে বিজেপি বিধায়ক অতুল ভাটখলকর আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্রিকর। সেখানে তিনি বলেন, "সীমান্তের নিরাপত্তাবাহিনী হোক বা অর্থনৈতিক নিরাপত্তা, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সাহসী পদক্ষেপ নিয়েছেন। যা যা হচ্ছে, সীমান্তে আমাদের জওয়ানরা পুরোটাই করছে, আমি ও প্রধানমন্ত্রী শুধু তাদের সহযোগিতা করছি।"

এর আহে সংবাদসংস্থা এএনআই জানিয়েছিল, বিদেশমন্ত্রকের এক সূত্রের তরফে জানানো হয়েছিল নোট বাতিলের পর থেকে কাশ্মীর উপত্যকায় বিচ্ছিন্নতাবাদীদের দ্বারা সংগঠিত হিংসার ঘটনা আশ্চর্যজনকভাবে হ্রাস পেয়েছে।

English summary
No stone pelting on forces in Kashmir after demonetisation move, says Manohar Parrikar
Please Wait while comments are loading...