Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আপৎকালে মিললনা সরকারি অ্যাম্বুলেন্স, আজব জায়গায় প্রসব হল সন্তান

Subscribe to Oneindia News

সরকারের আপৎকালীন অ্যাম্বুলেন্স পরিষেবার যোগাযোগের নম্বরে ফোন করে মেলেনি সাড়া। তাই হাসপাতাল যেতে যন্ত্রনায় কাতর গর্ভবতী মাকে চড়তে হয়েছে অটো রিক্সোতে। আর শেষমেশ সেই অটোতেই তিনি জন্ম দিলেন সন্তানের। ঘটনা উত্তর প্রদেশের।

উত্তরপ্রদেশের ১০৮ ও ১০২ নম্বরটি হল ,আপৎকালীন অ্যাম্বুলেন্স, দমকল,পুলিশ পরিষেবার নম্বর। কিন্তু প্রয়োজনের সময় সেই নম্বরেই যোগাযোগ করেত পারেননি, পেশায় অটো চালক অনিল কুমার। তাঁর গর্ভবতী স্ত্রী মঞ্জু যখন অসম্ভব যন্ত্রণায় কাতর, তখন কার্যত অসহায় বোধ করেন অনিল।

আপৎকালে মিললনা সরকারি অ্যাম্বুলেন্স, আজব জায়গায় প্রসব হল সন্তান

অনন্তত ২০ বার আপৎকালীন নম্বরে ফোন করা হয় অনিলের পরিবারের তরফে। কোনও নম্বরেই সংযোগ করতে পারা যায়নি। ফোন বেজে গিয়েছে কিন্তু কেউ ধরেনি ফোন।

শেষমেশ ৮ কিলোমিটার দূরের হাসপাতালে স্ত্রী মঞ্জুকে ভর্তি করতে , নিজের অটোতেই চড়িয়ে নিয়ে যান অনিল। আর মাঝ রাস্তাতেই প্রসব করেন মঞ্জু।যদিও মা ও সন্তান একন দুজনেই সুস্থ, কিন্তু দেশের উন্নয়নের ছবির পাশপাশি, সরকারি পরিষেবার এই বেহাল দশা, রীতিমত চিন্তার ভাঁজ ফেলছে সাধারণ মানুষের কপালে।

English summary
Unable to communicate with the government's emergency ambulance numbers - 102 and 108 - a woman had to deliver her baby in a scooter rickshaw near the City Centre metro station .
Please Wait while comments are loading...