Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নতুন কোনও রাজনৈতিক দল গড়ার ইচ্ছে নেই : ও পন্নিরসেলবম

Subscribe to Oneindia News

চেন্নাই, ৮ ফেব্রুয়ারি : তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদে শশীকলা নটরাজনের শপথ গ্রহণকে কেন্দ্র করে এআইএডিএমকে-এর রাজনৈতিক চাপানোতর তুঙ্গে। ও পন্নিরসেলবমের সঙ্গে শশীকলার রাজনৈতিক দ্বৈরথে পরিস্থিতিকে জটিল হয়েছে।[পন্নিরসেলবম Vs শশীকলা : মধ্যরাতের নাটকের ১০ গুরুত্বপূর্ণ অগ্রগতি]

জয়ললিতার মৃত্যুর পর তাঁর মসনদ ঘিরে দক্ষিণী রাজনীতির এই দোলাচলের দিকে নজর রয়েছে সবারই। এদিকে, দেশের এক প্রথমসারির সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে এবার এই পরিস্থিতিতে নিজের অবস্থান স্পষ্ট করলেন ও পন্নিরসেলবম। একনজরে দেখে নেওয়া যাক তিনি কী কী বললেন।[এআইএডিএমকে-এর রাজনৈতিক জট:কোষাধ্যক্ষ পদ থেকে ছাঁটাই পন্নিরসেলবম]

নতুন কোনও রাজনৈতিক দল গড়ার ইচ্ছে নেই : ও পন্নিরসেলবম
  • এআইএডিএমকে ছেড়ে অন্য কোনও নতুন দল তৈরির বিষয়ে পন্নিরসেলবম ভাবছেননা বলে জানান। 'আম্মা' জয়ললিতা যে রাস্তা দেখিয়েছেন, সেই রাস্তাতেই তিনি হাঁটবেন বলে দাবি করেন।
  • চুপ করে থাকলে দেশের মানুষের কাছে সত্যিটা পৌঁছানো যেত না বলেই পনিরসেলবম শশীকলার বিরুদ্ধে মুখ খুলেছেন বলে দাবি করেন।
  • বিধানসভায় তিনি তাঁর পক্ষে বিধায়কদের সংখ্যা গরিষ্ঠতা প্রমাণ করতে সক্ষম বলে দাবি করেন  ও পন্নিরসেলবম ।
  • জয়ললিতা অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি থাকাকালীন তাঁর সঙ্গে দেখা করতে না পারায় এখনও তিনি শোকাহত বলে দাবি করেন পন্নিরসেলবম ।
  • জয়ললিতার সম্পত্তি সংক্রান্ত 'উইল' -এর বিষয়ে তাঁর কাছে কোনো খোঁজ নেই বলে জানান পন্নিরসেলবম । নিজেকে জয়ললিতার পরিচারক বলে আখ্যা দেন এই বিতর্কিত এআইএডিএমকে নেতা। বলেন মালিকের সম্পত্তি সংক্রান্ত কোনও খোঁজ পরিচারকের রাখার কথা নয়।
  • গত ২ মাস তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদে আসীন থাকার সময়ে কোনও ভাবে তাঁর কাজে হস্তক্ষেপ করেননি শশীকলা বলে জানিয়েছেন পন্নিরসেলবম।
  • জয়ললিতা কোনও দিনও তাঁকে দূরে সরিয়ে রাখতেন না বলে দাবি দক্ষিণী এই রাজনৈতিক নেতার। জয়ললিতার জন্য লন্ডন থেকে আনা চিকিৎসকের বন্দোবস্ত তিনিই করেছিলেন বলেও দাবি করেন ও পন্নিরসেলবম।
English summary
Tamil Nadu Chief Minister O. Panneerselvam, who on Tuesday night turned the country’s attention on himself by meditating at Jayalalithaa’s memorial and going all out against AIADMK general secretary V.K. Sasikala, is a tired man.
Please Wait while comments are loading...