Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সৎকারের টাকা নেই, সাতদিন মৃত বাবার দেহ আগলে রইল ছেলে

  • Written By:
Subscribe to Oneindia News

কানপুর, ৬ ডিসেম্বর : বাবা মারা গিয়েছেন কয়েকদিন হল, তবুও বাবার দেহ বাড়িতে আগলে রেখে দিয়েছিল ছেলে। দাবি বাবার সৎকারের জন্য প্রয়োজনীয় অর্থ ছেলের কাছে নেই। গত বৃহস্পতিবার এমন ঘটনা টের পাওয়া গিয়েছে উত্তরপ্রদেশের কানপুরের আনন্দ নগর এলাকায়।

৯ মাস মায়ের দেহ আগলে ২ ছেলে

মায়ের মরদেহ আগলে তিন রাত ঘরবন্দি ছেলে

স্থানীয়রা বিকট গন্ধ পেয়ে সন্দেহের বশে জোর করে বাড়িতে ঢুকলে দেখতে পান ছেলে অরবিন্দ বাবার পচাগলা দেহ নিয়ে ঘরের মধ্যে রয়েছে। চাপ দিতে জানায়, বাবার সৎকারের টাকা তার কাছে ছিল না।

সৎকারের টাকা নেই, সাতদিন মৃত বাবার দেহ আগলে রইল ছেলে

এরপর স্থানীয় বাসিন্দারাই পুলিশে খবর দিলে ছেলে অরবিন্দকে গ্রেফতার করা হয়। পুলিশকেও অরবিন্দ জানায়, তার বাবা ছোটেলাল শর্মা (৭৫) অবসরপ্রাপ্ত সেনা অফিসার ছিলেন। সপ্তাহখানেক আগে তিনি মারা যান।

স্ত্রীর মরদেহ নিয়ে বসবাস ৯০ বছরের বৃদ্ধের

নির্মীয়মাণ বাড়ির জলের ট্যাঙ্ক থেকে উদ্ধার কঙ্কাল!

তবে হাতে কোনও নগদ ছিল না, এমনকী ব্যাঙ্ক থেকেও টাকা তুলতে পারেনি অরবিন্দ। যার ফলে দেহ সৎকার করা যায়নি বলে পুলিশকে জানিয়েছে মৃতের ছেলে।

পড়শিদের মতে, গত ২২ নভেম্বর শেষবার বাবা-ছেলেকে একসঙ্গে দেখা গিয়েছিল। তারপরে ছেলে অরবিন্দকে একা দেখা গেলেও ছোটেলাল শর্মাকে আর দেখেননি পড়শিরা। সমস্ত ঘটনা শুনে ছেলেকে আটক করে তদন্ত চালাচ্ছে পুলিশ। ঘটনার পিছনে অন্য কোনও সূত্র রয়েছে কিনা তা খুঁজে বের করার চেষ্টা চলছে।

English summary
No money for cremation, man lives with dad's corpse for 7 days
Please Wait while comments are loading...