Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

লালু, রাহুলকে উচিত জবাব দেবেন নীতীশ, কিন্তু কবে

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

ঠিক সময়মতই জবাব দেবেন লালুপ্রসাদ ও রাহুল গান্ধীকে। ষষ্ঠবার শপথ নেওয়ার পর এমনটাই বললেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। রাজ্য ও রাজ্যবাসীর স্বার্থেই মহাজোট ছেড়ে বিজেপির হাত ধরেছেন বলে দাবি করেছেন নীতীশ।

[আরও পড়ুন : নীতীশকে সুবিধাবাদী তকমা রাহুলের, স্বমেজাজেই নীতীশের মুণ্ডপাত করলেন লালুও]

লালু, রাহুলকে উচিত জবাব দেবেন নীতীশ, কিন্তু কবে

বুধবার মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেওয়ার পর নীতীশকে নানাভাবে বিদ্ধ করেছেন আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদব। নীতীশ খুনের অভিযোগ থেকে বাঁচতেই বিজেপির শরণাপন্ন হয়েছেন বলেও অভিযোগ করেছেন লালু। সেই আক্রমণের ধার বৃহস্পতিবারও অব্যাহত ছিল। বৃহস্পতিবার নীতীশকে আক্রমণ করতে লালুকে সঙ্গ দিয়েছেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধীও। নীতীশকে বিশ্বাসঘাতক, সুবিধেবাদীর তকমা দিয়েছেন লালু, রাহুল।

অবশ্য বুধবারের মত বৃহস্পতিবারও সেসব অভিযোগের কোনও জবাব দেননি নীতীশ। তবে শপথ নেওয়ার পর জানিয়েছেন, ঠিক সময়মতই লালু, রাহুলকে জবাব দেবেন তিনি। তবে মহাজোট থেকে বেরিয়ে এসে বিজেপির হাত ধরার কারণ ব্যাখ্যা করেছেন তিনি। নীতীশ জানিয়েছেন, আগেও তাঁর কাছে বিহারের উন্নয়ন ও বিহারবাসীর স্বার্থই অগ্রাধিকার পেয়েছে, এখনও তাই। রাজ্য ও রাজ্যবাসীর স্বার্থেই তিনি ফের বিজেপির সঙ্গে হাত মিলিয়েছেন বলে দাবি করেছেন নীতীশ।

নীতীশ আরও বলেছেন, বিজেপিকে সঙ্গে নিয়ে বিহারকে এক নতুন উচ্চতায় পৌঁছে দিতে তিনি বদ্ধপরিকর। আরজেডি, কংগ্রেসের সঙ্গে থেকে যেটা সম্ভব ছিল না।

[আরও পড়ুন : নীতীশের বিজেপি 'প্রেম' নিয়ে টুইটে মজাদার কটাক্ষ অখিলেশের]

English summary
Nitish says, he will give reply to Lalu and Nitish when right time come. Join hands with BJP for the sake of Bihar, claims Nitish.
Please Wait while comments are loading...