Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ইস্তফার জন্য আরজেডিকেই দায়ী করলেন নীতীশ কুমার

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

বিহারের মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেওয়ার কারণ হিসেবে আরজেডিকেই দায়ী করলেন নীতীশ কুমার। সাফ জানিয়ে দিলেন এই পরিস্থিতিতে আর সরকার চালানো সম্ভব ছিল না। তবে যতদিন পর্যন্ত সম্ভব হয়েছে তিনি জোট ধর্ম পালন করেছেন বলে জানিয়েছেন নীতীশ।

ইস্তফার জন্য আরজেডিকেই দায়ী করলেন নীতীশ কুমার

রাজ্যপালের কাছে পদত্যাগপত্র দিয়ে বেরিয়ে নীতীশ বলেন, তেজস্বীকে তিনি কোনওদিন পদত্যাগ করতে বলেননি। তিনি শুধু চেয়েছিলেন তেজস্বী নিজেকে নির্দোষ প্রমাণ করুন। লালুপ্রসাদ যাদব, তেজস্বী যাদব ও রাহুল গান্ধীর সঙ্গেও তিনি কথা বলেছেন বলে জানিয়েছেন নীতীশ। তিনি সাফ জানান, তিনি নোট বাতিলের সিদ্ধান্তকে সমর্থন করে অনেকের কাছেই অপ্রিয় হয়েছিলেন। তবে সেই সিদ্ধান্তকে সমর্থনের পাশাপাশি তিনি বেনামি সম্পত্তির বিরুদ্ধেও অভিযান চালাতে সরব হয়েছিলেন। এখন নিজের অবস্থান থেকে তিনি সরে আসতে পারেন না বলে পদত্যাগপত্র জমা দেওয়ার পর জানান নীতীশ।

এই প্রসঙ্গে বলতে গিয়ে নীতীশ মহাত্মা গান্ধীর বক্তব্য তুলে ধরেন। তিনি বলেন, মহাত্মা গান্ধী বলেছেন, এই পৃথিবীতে যেটা প্রয়োজন তা পূরণ করা সম্ভব, কিন্তু লোভের কোনও শেষ নেই। আরজেডির সঙ্গে তাঁর কোনও বিরোধ নেই বলে দাবি করলেও কথাটা যে লালুর পরিবারকে উদ্দেশ্য করেই বলা, তাতে কোনও সন্দেহ নেই।

English summary
Nitish Kumar accuses RJD as a reason for his resignation. Nitish says he never asked Tejashwi to resign, he only wanted Tejashwi to prove his innocence.
Please Wait while comments are loading...