Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নির্ভয়া গণধর্ষণ কাণ্ডের আসামীর আত্মহত্যার চেষ্টা তিহার জেলে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৫ আগস্ট : ২০১২ সালের ১৬ ডিসেম্বরে নির্মম নির্ভয়া গণধর্ষণ কাণ্ডের অন্যতম আসামী বিনয় শর্মা আশঙ্কাজনক হাসপাতালে ভর্তি। সূত্রের খবর, তিহার জেলের ভিতরে আত্মহত্যার চেষ্টা চালায় বিনয়। পুলিশের তৎপরতায় বিনয়কে তাড়াতাড়ি উদ্ধার করা হলেও তার অবস্থা আশঙ্কাজনক। [আইন নেই, নির্ভয়া কাণ্ডে মুক্ত নাবালক অপরাধী, তাহলে আসল দোষী কে?]

দিন দয়াল উপাধ্যায় হাসপাতালে আপাতত চিকিৎসাধীন বিনয়। তিহার জেলের কড়া নিরাপত্তার মধ্যেই গলায় তোয়ালের ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় বিনয়।

নির্ভয়া গণধর্ষণ কাণ্ডের আসামীর আত্মহত্যার চেষ্টা তিহার জেলে

গত বছর, এই বিনয়ই তিহার জেলে নিরাপত্তা আরও জোরদার করার জন্য আর্জি জানিয়েছিল। জেলের অন্য কয়েকজন কয়েদিদের হাতে মার খাওয়ার অভিযোগ তুলেছিল বিনয়ের উকিল। তারই ভিত্তিতে এই আর্জি জানানো হয়েছিল।

নির্ভয়া কাণ্ডেরই আর এক আসামী বাসচালক রাম সিংকে ২০১৩ সালেপ মার্চ মাসে তিহার জেলে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। [পাশ জুভেনাইল জাস্টিস বিল : খুন-ধর্ষণে এবার ১৬-তেই সাবালক]

উল্লেখ্য, ২৩ বছরের ফিজিওথেরাপিস্ট নির্ভয়াকে শীতের রাতে বাড়ি ফেরার পথে বাসের মধ্যে নির্মমভাবে গণধর্ষণ করা হয়েছিল। ১৩ দিনের মাথায় হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছিল।

English summary
Nirbhaya gang-rape convict tries to commit suicide
Please Wait while comments are loading...