Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

৬ আইএস সন্দেহভাজনের খোঁজে জোরদার তল্লাশি শুরু এনআইএ-এর

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৬ মার্চ : আইএসআইএসের সঙ্গে সংযোগ রয়েছে এম ৬ সন্দেভাজনকে খুঁজে বার করতে চিরুনি তল্লাশি শুরু করেছে এনআইএ। এই ৬ সন্দেহভাজন হঠাৎই এনআইএ-এর র‌্যাডারের বাইরে চলে গিয়েছে বলে খবর।

অভিযোগ এই ৬ জন সন্দেহভাজন আইএসের মতো জঙ্গি সংগঠনের হয়ে টাকা লেনদেন ও টাকা সংগ্রহ করত। আইএসের হয়ে নাশকতার ঘটাবার উদ্দেশ্য যারা ইতিমধ্যেই ভারত থেকে সিরিয়া ও ইরাকে চলে গিয়েছে , তাদের জন্য টাকা তুলত এই ৬ জন।

৬ আইএস সন্দেহভাজনের খোঁজে তল্লাশি শুরু এনাইএ-এর

দেশের এক দৈনিক সংবাদত্রের খবর অনুযায়ী , এই ৬ জনর মধ্যে ৫ জন তামিলনাড়ু ও ১ জন তেলাঙ্গানার বাসিন্দা। হাজা ফারুকউদ্দিন,খাজা মঈদিন, শকুল হামিদ সহ মোট ৬ জন রয়েছে এই সন্দেহের তালিকায়। জানা গিয়েছে এদের মধ্যে ৩ জন এখন সিরিয়ায়।

আইএস -এর সঙ্গে সংযুক্ত এই সন্দেহভাজনদের মধ্যে অন্যতম অভিযুক্ত ফারুকউদ্দিন গত ৬ বছর ধরে সিঙ্গাপুরে ডেরা করেছিল বলে খবর। তার পরিবারে স্ত্রী ও ৩ শিশু রয়েছে বলে খবর। তার সঙ্গে চেচেন মুজাহিদ্দিন জঙ্গিদেরও সম্পর্ক ছিল বলে এনআইএর দাবি।

English summary
The National Investigation Agency (NIA) is looking for six men who have gone off the radar after their names surfaced for receiving and sending funds on behalf of the Islamic State (IS) to establish its presence here.
Please Wait while comments are loading...