Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

NEET পরীক্ষা দিতে এসে ছাত্রীদের অন্তর্বাস খুলতে হল পরীক্ষকের নির্দেশে

  • Posted By:
Subscribe to Oneindia News

ন্যাশনাল এলিজিবিলিটি কাম এন্ট্রান্স টেস্ট বা NEET পরীক্ষা দিতে গিয়ে চরম বিড়ম্বনার মধ্যে পড়তে হল এক ছাত্রীকে। রবিবার ছিল পরীক্ষা। সিবিএসই বোর্ডের ঠিক করে দেওয়া ড্রেস-কোড মেনে পরীক্ষা নেওয়ার কথা ছিল। কিছু ছাত্রী তা মেনে আসেননি বলে পরীক্ষক তাঁকে অন্তর্বাস খুলতে নির্দেশ দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

শুধু তাই নয়, অভিযোগ, পরীক্ষায় নির্ধারিত ড্রেস কোড মেনে চলতে গিয়ে ওই ছাত্রীদের উপরের অন্তর্বাস খোলার পাশাপাশি জিন্স প্যান্টও খুলে ফেলতে নির্দেশ দেওয়া হয়েছে।

NEET পরীক্ষা দিতে এসে ছাত্রীদের অন্তর্বাস খুলতে হল পরীক্ষকের নির্দেশে

ঘটনাটি ঘটেছে কেরলে কন্নুর জেলায়। সেখানকার পায়ান্নুরের কোভাপ্পুরমের একটি ইংরেজি মাধ্যম স্কুলে ঘটনাটি ঘটে। পরীক্ষা হলে প্রবেশের আগে ধাতব কোনও হুক অথবা বোতাম জামায় রাখা যাবে না। এই নির্দেশিকা মেনে চলতে গিয়ে অন্তর্বাস খোলার নির্দেশ দেওয়া হয় বলে অভিযোগ ছাত্রীদের।

রেনুকা নামে এক ছাত্রীর মা বলেন, আমার মেয়েকে জোর করে অন্তর্বাস খুলিয়ে পরীক্ষায় বসানো হয়। কারণ পরীক্ষায় বসতে হলে আর কোনও বিকল্প পথ খোলা ছিল না। এর ফলে পরীক্ষা দিতে আসা ছাত্রীদের মনোবল ধাক্কা খেয়েছে বলেও দাবি করেছেন পেশায় শিক্ষিকা ওই মহিলা।

রাজেশ নাম্বিয়ার নামে আর এক ছাত্রীর পিতা জানান, তাঁর মেয়েকেও জিন্স প্যান্ট বদল করতে হয়েছে কারণ তাতে ধাতব বোতাম ছিল। রাজেশের অভিযোগ, শুধু তাঁর মেয়েই নয়, অনেক মেয়েকেই একই ঘটনার মুখোমুখি হতে হয়েছে। যদিও এই বিষয়ে স্কুল কর্তৃপক্ষ কোনও বক্তব্য পেশ না করে মুখে কুলুপ এঁটেছে।

English summary
NEET shocker: Girls in Kannur, Kerala asked to remove innerwear
Please Wait while comments are loading...