Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুকমায় মাও হামলা: নৃশংসভাবে ছিন্নভিন্ন করে দেওয়া হয় জওয়ানদের দেহ

  • Updated:
  • Posted By:
Subscribe to Oneindia News

সুকমা, ২৫ এপ্রিল : সাম্প্রতিকতম সময়ে যেকটি মাওবাদী হামলা হয়েছে, তার মধ্যে সবচেয়ে বেশি ভয়াবহ ছিল ছত্তিশগড়ের গতকালের মাওবাদী হামলা। যে হামলায় মারা গিয়েছেন ২৬ জন সি আর পিএফ জওয়ান।

ঘটনার কয়েকঘণ্টা বাদে পুলিশ সূত্রে জানানো হয়েছে, সোমবার সংঘর্ষে জওয়ানদের দেহ নৃশংসভাবে ছিন্নভিন্ন করে দেয় মাওবাদীরা। এছাড়াও আরও বেশ কয়েকটি দিক খতিয়ে দেখে পুলিশ জানিয়েছে যে যেভাবে মাওবাদীরা আক্রমণ করেছিল সেদিন, তাতে স্পষ্টই বোজা যায় তারা যথেষ্ট ক্ষোভ নিয়ে এই হামলা চালায়।

সুকমায় মাও হামলা: নৃশংসভাবে ছিন্নভিন্ন করে দেওয়া হয় জওয়ানদের দেহ

পুলিশের দাবি , সুকমায় সোমবারেরে মাও হানায় বেশ কয়েকজন জওয়ানের মৃত্যু হয়েছে, যাদের দেহ নৃশংশভাবে বিকৃত করে ছিন্নভিন্ন করে দিয়েছে মাওবাদীরা। প্রাথমিত তদন্তে নেমে পুলিশের ধারণা, এই হামলার মুখ্য উদ্দেশ্য ছিল সিআরপিএফের কাছে একটি জোরালো বার্তা পৌঁছানো। যাতে বোঝা যায়, যে এলাকায় মাওবাদীরা কোনওভাবেই রাষ্ট্রের সঙ্গে উন্নয়নে সহযোগীতা করতে রাজি নয়।

উল্লেখ্য ,ছত্তিশগড়ের বিভিন্ন জায়গায় রাস্তা নির্মানের কাজ চলছে। যার ক্রমাগত বিরোধিতা করে চলেছে মাওবাদীরা। আরো বড় বিষয় এই যে, এই রাস্তাগুলি মাওবাদীদের ঘাঁটির মধ্যে দিয়ে নির্মাণ হচ্ছে। যা রীতিমত অস্বস্তিতে ফেলেছে ছত্তিশগড়ের মাও শিবিরকে। পুলিশের দাবি,মাওবাদীদের উদ্দেশ্য ছিল জওয়ানদের মেরে তাদের অস্ত্রসস্ত্র হাতিয়ে নেওয়ার।

English summary
The attack on the CRPF party at Chhattisgarh which killed 26 jawans was one of the most brutal ones in recent times. Post the confrontation that lasted nearly four hours, the bodies of the jawans were mutilated according to police sources
Please Wait while comments are loading...