Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ইলেকট্রিক খেলেই একমাত্র পেট ভরে এঁনার, জেনে নিন আজব এক কাহিনি

  • Posted By:
Subscribe to Oneindia News

নাম নরেশ কুমার। বয়স ৪২। তবে তাকে সকলে চেনে অন্য নামে। তা হল 'হিউম্যান লাইট বাল্ব'। কারণ তিনি ইলেকট্রিক খেয়ে বেঁচে রয়েছেন। ইলেকট্রিক খেলে তাঁর কিছু হয় না, দিব্য থাকেন। নরেশ জানিয়েছেন, যখনই খিদে পায়, ইলেকট্রিকের খোলা তার শরীরে ছুঁইয়ে বসে পড়েন। বেশ কিছুক্ষণ শক খাওয়ার পরে খিদে দূর হয়। উত্তরপ্রদেশের মুজাফফরাবাদের বাসিন্দা এই মানুষটি নিজের শরীরের মধ্য দিয়ে বিদ্যুতের প্রবাহও পাঠাতে পারেন।

ইলেকট্রিক খেলেই একমাত্র পেট ভরে এঁনার, জানুন আজব এক কাহিনি

কীভাবে নরেশ বুঝতে পারলেন তাঁর এমন অভাবনীয় ক্ষমতা রয়েছে? জানিয়েছেন, একদিন ভুলবশত ইলেকট্রিকের খোলা তারে হাত লেগে গিয়েছিল। তখন তিনি দেখেন কিছুই হচ্ছে না। তারপর থেকেই ইলেকট্রিকের খোলা তারে হাত দিয়ে শক নেওয়া অবসেশনের পর্যায়ে পড়ে যায়।

নিজের শরীরের মধ্য দিয়ে বিদ্যুৎ প্রবাহ নিয়ে গিয়ে বাল্বও জ্বালিয়ে দিতে পারেন নরেশ। গর্বের সঙ্গ জানিয়েছেন, যেকোনও ইলেকট্রনিক বস্তু তিনি খোলা অবস্থাতে ছুঁয়ে দিতে পারেন। একটুও শক লাগে না। বাড়িতে খাবার না থাকলে বিদ্যুতের খোলা তার হাতে নিয়ে বসে থাকেন। কিছুক্ষণের মধ্যেই পেট ভরে আসে তাঁর।

বিশেষজ্ঞরা বলছেন, এক একজন মানুষের ঘর্মগ্রন্থি থাকে না। তাছাড়া শক সহ্য করতে পারার ক্ষমতাও আলাদা হয়। নরেশের শরীরেও এমনই কোনও অজানা ফর্মুলা কাজ করছে। যার ফলে বিদ্যুতের ঝটকায় ছিটকে না পড়ে তা খেয়ে পেট ভরাচ্ছেন তিনি।

English summary
Naresh Kumar of Muzzafarnagar, Uttar Pradesh, eat electricity like food, and it doesn't harm him
Please Wait while comments are loading...