Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এটিএমে টাকা তুলতে এসে মুজফফরনগরে গ্রেফতার যুবক!

  • Written By:
Subscribe to Oneindia News

লখনৌ, ৭ ডিসেম্বর : নোট বাতিল ইস্যুতে কল্পনাও করা যায় না এমন ঘটনা ঘটতে পারে। একে ঘিরে আবেগের মেঘ এতই পুঞ্জীভূত হয়ে রয়েছে যে যা খুশি হতে পারে। আর হয়েছেও তাই। এটিএমের লাইন না মানায় গ্রেফতার করা হয়েছে এক যুবককে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুজফফরনগরে।

এটিএমে টাকা নেই শুনে ক্লান্ত দিল্লিবাসী শামিল এমন অভিনব প্রতিবাদে!

ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে সন্তান প্রসব কানপুরের মহিলার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুজফফরনগরের সিভিল লাইন এলাকায় লাইন না মেনে এসবিআই এটিএমে ঢোকার চেষ্টা করায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

এটিএমে টাকা তুলতে এসে মুজফফরনগরে গ্রেফতার যুবক!

জানা গিয়েছে, নোট বাতিলের পর থেকে এলাকার ব্যাঙ্ক এটিএমের সামনে দারুণ ভিড় হচ্ছে। ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে মানুষ টাকা তুলছেন। অভিযোগ, এই অবস্থায় মঙ্গলবার সন্ধ্যায়ও এটিএমের সামনে লম্বা লাইন ছিল। এবং কিছু মানুষ লাইন না মেনে জোর করে লাইনে ঢোকার চেষ্টা করতে শুরু করে।

#Demonetisation ঘোষণার পর কত জাল নোট ব্যাঙ্কে জমা পড়েছে? জানলে অবাক হবেন

#Demonetisation এর জেরে কেমন জীবন কাটছে শাসক-বিরোধী নেতাদের?

এই অবস্থায় লাইনে দাঁড়ানো ব্যক্তিরা প্রতিরোধ করে কোনও উপায় না দেখে পুলিশে ফোন করেন। এই ঘটনার পরই পুলিশ এসে ওয়াসিম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে।

প্রসঙ্গত, ৮ নভেম্বরের পর থেকে প্রায় প্রতিদিনই ব্যাঙ্ক-এটিএমের সামনে লম্বা লাইন পড়ছে। দিন-রাত মানুষকে লাইনে দাঁড়িয়ে থাকতে হয়েছে। ফলে নানা জায়গায় বিক্ষিপ্ত গোলমালের খবরও পাওয়া গিয়েছে। তবে কেউ এটিএমের লাইনে দাঁড়িয়ে গ্রেফতার হয়েছে, এমন সম্ভবত প্রথম ঘটল।

English summary
Muzaffarnagar: Man arrested for jumping queue at ATM
Please Wait while comments are loading...