Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

#Demonetisation ধাক্কা : ৫০ কোটি টাকা দিয়ে LIC পলিসি করলেন এক গ্রাহক

  • Written By:
Subscribe to Oneindia News

মুম্বই, ৩ ডিসেম্বর : নোট বাতিলের জেরে বহু কোম্পানি ক্ষতির মুখে পড়লেও কিছু সংস্থা রয়েছে যারা বিপুল লাভের মুখ দেখেছে। তারই মধ্যে একটি হল ভারতীয় জীবন বিমান নিগম ওরফে এলআইসি। জানা গিয়েছে, এলআইসি-র সবচেয়ে বহুমূল্য ৫০ কোটি টাকা প্রিমিয়ামের পলিসি করেছেন এক ব্যক্তি।

মুম্বইয়ে এলআইসি-র দাদর শাখায় এই পলিসি করা হয়েছে। পলিসির নাম 'জীবন অক্ষয় পেনশন প্ল্যান'। সূত্রের খবর, যিনি এই পলিসি করেছেন তিনি একজন রিয়েল এস্টেট ব্যবসায়ী।

#Demonetisation ধাক্কা : ৫০ কোটি টাকা দিয়ে LIC পলিসি করলেন এক গ্রাহক

শুধু এই পলিসিই নয়, মুম্বইয়ে কোটি কোটি টাকার এলআইসি পলিসি করার জন্য রীতিমতো হিড়িক পড়ে গিয়েছে। এক জনপ্রিয় বলিউড অভিনেতা ২ কোটি টাকার পেনশন প্ল্যান পলিসি করেছেন, যার থেকে বছরে তিনি ১৫ লক্ষ টাকা করে পাবেন। তবে তা কীভাবে স্যোশাল মিডিয়ায় ফাঁস হয়ে গেল তা নিয়ে এলআইসি শাখার কাছে কর্তৃপক্ষ জবাবদিহি চেয়েছে।

৩০ নভেম্বর এলআইসির পলিসিগুলি পুরনো রেটেই সুদ দিচ্ছিল। তবে ডিসেম্বর থেকে নোট বাতিলের ঘটনার জেরে সুদ কমে যেতে পারে আশঙ্কা করে অনেকেই কোটি কোটি টাকা এলআইসিতে জমা করেছেন। সবমিলিয়ে শেষদিনে এলআইসি-র ঘরে ঢুকেছে ২৩০০ কোটি টাকা।

সবমিলিয়ে এই বছরের টার্গেটের ৭০ শতাংশই ইতিমধ্যে পূরণ করে ফেলেছে এলআইসি। শুধু জীবন অক্ষয় থেকেই এসেছে ৮ হাজার কোটি টাকা। এবছর নিজেদের টার্গেট পূরণ করে ফেলতে পারবে এই রাষ্ট্রায়ত্ত্ব সংস্থা, এমনটাই দাবি করেছে তাঁরা। আর তা হয়েছে একমাত্র নোট বাতিলের জেরেই।

English summary
Mumbai: Man buys LIC's costliest policy for Rs 50 crore premium
Please Wait while comments are loading...