Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অখিলেশকে মুখ্যমন্ত্রী করা ঠিক হয়নি: মুলায়ম সিং যাদব

Subscribe to Oneindia News

গত বিধানসভা নির্বাচনের পর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর চেয়ারে ছেলে অখিলেশকে বসানোটাই অপরাধ হয়েছে মনে করছেন সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা তথা উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদব। উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনে সমাজাবাদী পার্টির ভারডুবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে একথা বলেন তিনি।

প্রসঙ্গত, উত্তরপ্রদেশে নির্বাচনে কংগ্রেসের সঙ্গে সমাজবাদী পার্টির জোটবদ্ধ হওয়ার ঘটনাকে কিছুতেই মেনে নিতে পারছেন না মুলায়ম সিং যাদব। এ প্রসঙ্গে ছেলে অখিলেশকেই কাঠগড়ায় দাঁড় করালেন তিনি। মুলায়ম বলেন , অখিলেশকে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী না করে, তিনি নিজেই মুখ্যমন্ত্রী থাকলে ভালো হত।

অখিলেশকে মুখ্যমন্ত্রী করা ঠিক হয়নি: মুলায়ম সিং যাদব

পাশপাশি, তিনি সমাজবাদী পার্টি-কংগ্রেস জোটকে কটাক্ষ করে বলেন, "আমার সারাটা জীবন বরবাদ করে দিয়েছে কংগ্রেস।" বর্তমানে সমাজবাদী পার্টির খারাপ হালের জন্যও ওই জোটকেই দায়ি করেছেন তিনি। উল্লেখ্য, এই জোটের অন্যতম উদ্যোক্তা মুলায়মের ছেলে অখিলেশ যাদব। এছাড়াও অখিলেশের আচরণে আর দলীয় ভারডুবির জন্যই যে তাঁর বাই শিবপাল নতুন দল গড়তে চেয়েছেন তাও জানাতে ভোলেননি এই বর্ষীয়ার নেতা।

প্রসঙ্গত, উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনের আগে, যাদব পরিবারের অন্তর্দ্বন্দ্ব সামনে আসে। তাকে কেন্দ্র করে সমাজবার্দী পার্টিতেও ভাঙন ধরতে শুরু করে। ভাঙন ধরে মুলায়ম অখিলেশের পিতাপুত্রের সম্পর্কেও।

English summary
Mulayam Singh Yadav says making Akhilesh CM was a ‘mistake’, blames Congress for SP woes
Please Wait while comments are loading...