Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অখিলেশের কাছে নয়া ধাক্কা, লোক দলের 'স্টার ক্যাম্পেনার' মুলায়ম

Subscribe to Oneindia News

লখনউ, ৩ ফেব্রুয়ারি : সমাজবাদী পার্টি এবং কংগ্রেস জোটের জন্য মুলায়ম সিং যাদব নির্বাচনী প্রচার করবেন কি না তা নিয়ে জোর জল্পনার মধ্যেই নয়া ধাক্কা অখিলেশের জন্য। লোক দল উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন ২০১৭-এ তারকার প্রচারকের তালিকায় নাম রেখেছে মুলায়ম সিংয়ের।

লোক দলের জাতীয় সভাপতি সুনীল সিংহ জানিয়েছেন দলের তারকা প্রচারক হিসাবে নেতাজিকে ব্যবহার করা হবে। সুনীল সিংহের কথায়, "আমরা আশাবাদী নেতাজি আমাদের প্রার্থীর জন্য প্রচার করবেন।। তিনি আমাদের দলের সঙ্গে রয়েছেন। এবং তিনি একজন সত্যিকারের সমাজতন্ত্রবাদী। ওঁর ছবি আমরা আমাদের প্রচারে ব্যবহার করব। "

অখিলেশের কাছে নয়া ধাক্কা, লোক দলের 'স্টার ক্যাম্পেনার' মুলায়ম

এখানেই না থেমে সুনীল সিংহ বলেন, লোক দল মুলায়ম শিবিরের বহু প্রার্থীকে টিকিট দিয়েছে। তাছাড়া নেতাজি নিজের মুখেই বলেছেন তিনি সপা-কংগ্রেসের জোটের হয়ে প্রচার করবেন না।

সূত্রের খবর অনুযায়ী, মুলায়ম বলেছেন, তিনি আগে ভাই শিবপাল যাদবের হয়ে প্রচার করবেন। এরপর ছেলে অখিলেশের জন্য ভোটারদের কাছে আবেদন করতে পারে। আগামী ৯ ফেব্রুয়ারি থেকে ভাই শিবপালের জন্য প্রচার শুরু করবেন নেতাজি। জসওয়ান্তনগর আসন থেকে লড়ছেন শিবপাল।

এখন মুলায়মকে নির্বাচনী প্রচারে লাগানোর প্রসঙ্গ তুললেও যাদব পরিবারে সমস্যা শুরু চরমে পৌছনোর সময় থেকেই লোক দল মুলায়মের সঙ্গে যোগাযোগ রেখে চলছে। সমাজবাদী দলের চিহ্ন সাইকেল নির্বাচন কমিশন অখিলেশের হাতে তুলে দেওয়ার পরই শোনা গিয়েছিল লোক দলে নাম লেখাচ্ছেন নেতাজি।

লোক দলের প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্যে অন্যতম মুলায়ম সিং যাদব। ১৯৭৪ সালে তৈরির সময় এই দলের নাম ছিল ভারতীয় লোক দল। মুলায়ম চৌধুরি চরন সিংহের খুব কাছের মানুষ ছিলেন। কিন্তু চরন সিংয়ের ছেলে অর্জুন সিং মার্কিন মুলুক থেকে ফিরে আসার পর দল ভাগ হয়ে যায়।

English summary
Mulayam Singh Yadav’s another shocker to son Akhilesh: Netaji named star campaigner of Lok Dal
Please Wait while comments are loading...