Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ছেলের সঙ্গে সমস্যা নেই, সমস্যার মূলে রামগোপাল, বললেন মুলায়ম!

Subscribe to Oneindia News

লখনউ, ১০ জানুয়ারি : উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের আগে যাদব পরিবারের মধ্যে বাবা মুলায়ম সিং যাদব এবং ছেলে অখিলেশ যাদবের মধ্যের গৃহকোন্দল বারে বারে সামনে এসেছে। কিন্তু এবার হয়তো নির্বাচনকে মাথায় রেখেই সেই কোন্দল ঢাকতে মরিয়া সমাজবাদী পার্টির সুপ্রিমো মুলায়ম সিং যাদব। সোমবার জানিয়ে দিলেন ছেলের সঙ্গে কোনও সমস্যা নেই। মুখ্যমন্ত্রী হবে অখিলেশই।

সোমবার মুলায়ম বলেন, "আমার আর ছেলের মধ্যে কোনও সমস্যা নেই। এক ব্যক্তি এই সমস্যা ইচ্ছাকৃতভাবে তৈরি করার চেষ্টা তকছে। আমি নিশ্চিত খুব শীঘ্রই এই সবকিছুর সুরাহা হবে।" এক ব্যক্তি বলতে যে মুলায়মের ইশারা অখিলেশ ঘনিষ্ঠ নিজের তুতো ভাই রাম গোপাল যাদবের দিকে, তা বুঝতে কারও সমস্যা নেই।

ছেলের সঙ্গে সমস্যা নেই, সমস্যার মূলে রামগোপাল, বললেন মুলায়ম!

গত কয়েক মাস ধরে সমাজবাদী পার্টির অন্দরে যাদব পরিবারের কোন্দল বারেবারে প্রকাশ্যে এসেছে। অভিযোগ, পাল্টা অভিযোগ, বাবা-ছেলের চাল, পাল্টা চালে উত্তাল হয়েছে উত্তরপ্রদেশের রাজনীতি।

এখন উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা হয়ে গিয়েছে। তাই নির্বাচনের কথা মাথায় রেখেই হয়তো কিছুটা নরম হয়ছেন মুলায়ম। তবে রামগোপালের বিরোধিতায় সুর নরম মোটেই হয়নি নেতাজির। বরং রাজ্যসভার চেয়ারম্যান হামিদ আনসারির কাছে রাজ্য সভার সপা প্রধান পদ থেকে রামগোপালকে সরানোর আবেদন করেছেন মুলায়ম, জানিয়েছেন রামগোপালকে দল থেকে তাড়ানো হয়েছে। শুধু এই না রাজ্য সভার কক্ষে রামগোপালকে পিছনের সারিতে বসানোর আবেদনও জানিয়েছেন মুলায়ম।

দুপক্ষেরই দাবি, দলকে বাঁচানোর চেষ্টা করছে তারা। ৪০৩ বিধানসভা আসন নিয়ে আগামী মাস থেকেই শুরু হবে সাত দফার নির্বাচন। ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলবে ৮ মার্চ পর্যন্ত। ফল প্রকাশিত হবে ১১ মার্চ। যাদব পরিবারের অন্তর্কলহ এবং শেষমুহূর্তে তাতে চাপা দেওয়ার চেষ্টা নির্বাচনে কোনও প্রভাব ফেলে কি না এখন সেটাই দেখার।

English summary
Mulayam says no rift with son, blames Ram Gopal
Please Wait while comments are loading...