Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শ্রীনগরের বুকেই ডিএসপিকে পিটিয়ে খুন করল জনতা, পুলিশ রাজের হুমকি মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির

  • Written By: Dibyendu
Subscribe to Oneindia News

শ্রীনগরে ডেপুটি পুলিশ কমিশনার মহম্মদ আয়ুব পণ্ডিতকে পিটিয়ে মারার ঘটনার কড়া সমালোচনা করলেন মুখ্য়মন্ত্রী মেহবুবা মুফতি। রাজ্যের সাধারণ মানুষ যেন নিরাপত্তা বাহিনীর ধৈর্য্যের পরীক্ষা না নেন সেব্যাপারেও সতর্ক করেছেন তিনি।

শ্রীনগরে ডিএসপিকে খুনের ঘটনায় কড়া সমালোচনায় মুখ্যমন্ত্রী

সাধারণ মানুষের জন্য যিনি কাজ করছিলেন, তাকে মেরে ফেলার মতো খারাপ কাজ আর কিছু হতে পারে না বলেও মন্তব্য করেছেন তিনি। রাজ্যের সাধারণ মানুষকে সামলাতে জম্মু ও কাশ্মীর পুলিশ সর্বোচ্চ সংযমের পরিচয় দেয় বলেও জানিয়েছেন মুখ্যমন্ত্রী। কিন্তু যেদিন পুলিশ সেই ধৈর্য্য হারাবে সেদিন মানুষ বিপাকে পড়বে বলেও সতর্ক করেছেন মুফতি।
আরও সতর্ক করে তিনি বলেন, সাধারণ মানুষকে রক্ষা করতেই পুলিশ রাখা হয়েছে। কিন্তু সাধারণ মানুষ যদি এধরনের ঘটনা ঘটাতে থাকেন তাহলে, সেদিন আর বেশি দেরি নেই, যেদিন নিরাপত্তা বাহিনী মানুষের ওপর সর্বোচ্চ বল প্রয়োগ করবে।

বৃহস্পতিবার রাতে ডিএসপি মহম্মদ আয়ুব পণ্ডিত যখন, শ্রীনগরের জামিয়া মসজিদ থেকে বেরনো মানুষদের ফটো তুলছিলেন, সেই সময়ই তার ওপর হামলা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যাচ্ছে বুঝতে পেরে, ডিএসপি নিজের রিভলবার থেকে গুলি চালান। সেই গুলিতে তিনজন আহত হলে পরিস্থিতি একেবারেই নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

শ্রীনগরে ডিএসপিকে খুনের ঘটনায় কড়া সমালোচনায় মুখ্যমন্ত্রী

ক্ষিপ্ত জনতা ব্যাপক মারধর করে এবং ওই পুলিশ অফিসার মরে গেছেন বুঝতে পেরে ফেলে রেখে চলে যায়। পরে বিশাল পুলিশ বাহিনী গিয়ে ডিএসপির দেহ উদ্ধার করে এবং ঘটনার তদন্ত শুরু করেছে। এখন পর্যন্ত ঘটনায় যুক্ত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।
ট্যুইটারেও ঘটনার প্রতিক্রিয়া জানিয়েছে জম্মু কাশ্মীর পুলিশ।

English summary
Mufti warns people not to test the patience of the security forces
Please Wait while comments are loading...