Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ধোনির বায়োপিক ট্রেলার প্রকাশ : সৌরভ সহ সিনিয়রদের দল থেকে বাদ দিতে চেয়েছিলেন ধোনি!

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

'এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি' নিয়ে ইতিমধ্যেই নানা কারণে শোরগোল তৈরি হয়েছে। ভারতের সর্বকালের অন্যতম সেরা অধিনায়কের জীবন নিয়ে তৈরি ছবিতে ঠিক কি রহস্য লুকিয়ে রয়েছে তা নিয়ে আগ্রহ তৈরি হয়েছে সবমহলে।

ইতিমধ্যে ট্রেলার ভিডিও হিট হয়ে গিয়েছে। সেখানে ধোনির জীবনের কিছুটা ঝলক দেখানো হয়েছে। আর সেখানে এমন কিছু রয়েছে যা নিয়ে ইতিমধ্যে বিতর্ক শুরু হয়ে গিয়েছে।

সৌরভ সহ সিনিয়রদের দল থেকে বাদ দিতে চেয়েছিলেন ধোনি!

জানা গিয়েছে, সিনেমায় দেখানো হয়েছে, অধিনায়ক থাকাকালীন ধোনির চরিত্রে অভিনয় করা সুশান্ত সিং রাজপুত নির্বাচকদের বলছেন, সিনিয়র খেলোয়াড়দের কয়েকজনকে দল থেকে বাদ দিয়ে দিতে। যদিও সেখানে কারও নাম উল্লেখ করা হয়নি। তবে বলা হচ্ছে, যে খেলোয়াড়রা তাঁকে উপরে উঠতে সাহায্য করেছিলেন, তাদের মধ্যে থেকেই তিনজনকে বাদ দেওয়ার কথা নির্বাচকদের বলেছেন ধোনি।

আর এখানেই বিতর্ক শুরু। কারণ সৌরভ গঙ্গোপাধ্যায়ের অধিনায়কত্বে আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার শুরু হয় মহেন্দ্র সিং ধোনির। এরপরে রাহুল দ্রাবিড়ের অধিনায়কত্বে অনেকটা সময় খেলেন ধোনি। কিছুটা সময় কুম্বলের অধীনেও খেলেছেন মহেন্দ্র সিং ধোনি। এছাড়া সিনিয়রদের মধ্যে ছিলেন শচীন তেন্ডুলকরও।

আর প্রশ্ন এখানেই। তাহলে কি এইসব সিনিয়রদেরই বাদ দিতে চেয়েছিলেন ধোনি? কারণ ধোনির অধিনায়কত্বের সময়ই ওয়ান ডে দল থেকে একে একে সরে যেতে হয় সৌরভ, দ্রাবিড়দের। তাহলে কি এর নেপথ্যে ছিল ধোনির ভূমিকা?

English summary
'MS Dhoni: The Untold Story' trailer reveals Dhoni plotting against Sourav Ganguly and other seniors
Please Wait while comments are loading...