Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ধোনির আধার তথ্য ফাঁস অনলাইনে, স্ত্রী সাক্ষী ক্ষোভ উগড়ে দিলেন টুইটারে

Subscribe to Oneindia News

য়াদিল্লি, ২৯ মার্চ : ভারতের প্রাক্তন অধিননায়ক এম এস ধোনির আধার তথ্য মঙ্গলবার অনলাইনে ফাঁস হয়ে যেতেই ক্ষোভে ফেটে পড়েন স্ত্রী সাক্ষী ধোনি। টুইটারে গোপনীয়তা ভঙ্গের অভিযোগ কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি মন্ত্রী রবিশঙ্কর প্রসাদের নজরে আনেন সাক্ষী।

ই-গভর্ন্যান্স এজেন্সি কমন সার্ভিস সেন্টার (সিএসসি) মঙ্গলবার ধোনির আধার কার্ডের ব্যক্তিগত তথ্য মাইক্রোব্লগিং সাইটে প্রকাশ করে দেয়। যদিও পরে ধোনির আধার আবেদনপত্রের সেই টুইট ডিলিট করে দেওযা হয়। ডিলিট করা ছবিটি না দেখেই রবিশঙ্কর প্রসাদ টুইটটি লাইক করেন। সেই সময় শুধুমাত্র সিএসসি প্রতিনিধি ধোনির আধারের বায়োমেট্রিক তথ্য সংগ্রহ করছেন সেই ছবিটিই লাগানো ছিল।

ধোনির আধার তথ্য ফাঁস অনলাইনে, স্ত্রী সাক্ষী ক্ষোভ উগড়ে দিলেন টুইটারে

এরপরই ক্ষুব্ধ সাক্ষী টুইট করে বলেন, "গোপনীয়তার কোনওকিছু কি অবশিষ্ট রয়েছে। আধার কার্ডের আবেদনপত্র-সহ যাবতীয় তথ্য প্রকাশ্য করে দওয়া হচ্ছে।"

ধোনির আধার তথ্য ফাঁস অনলাইনে, স্ত্রী সাক্ষী ক্ষোভ উগড়ে দিলেন টুইটারে

যদিও রবিশঙ্কর প্রসাদ ধোনির আধার বায়োমেট্রিক তথ্য সংগ্রহের ছবি টুইট করে বলেন, এই ছবিতে কি কোনও ব্যক্তিগত তথ্য বেফাঁসের কোনও সম্ভবনা আছে বলে মনে হচ্ছে?

এরপর সাক্ষী মন্ত্রীকে জবাবে জানান আধারের আবেদনপত্রে জমা দেওয়া কপি অনলাইনে ফাঁস হয়েছে। এবং রবিশঙ্কর প্রসাদকে সিএসসি-র টুইট করা প্রথম ছবিটি দেখান।

ধোনির আধার তথ্য ফাঁস স্ত্রী সাক্ষীর ক্ষোভ প্রকাশ টুইটারে

ওই টুইটটি দেখার পর তথ্যপ্রযুক্তিমন্ত্রী বলেন, বিষয়টি নজরে আনার জন্য ধন্যবাদ। এভাবে ব্যক্তিগত তথ্য ফাঁস করা বেআইনি। এর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

English summary
MS Dhoni's Aadhar details leaked on Twitter, wife Sakshi complains to IT minister
Please Wait while comments are loading...