Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শাস্তির নয়া নিদান শিবরাজ সিং চৌহানের, আমলাদের একি বললেন তিনি

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

শাস্তির নয়া নিদান দিলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। ঠিকমত কাজ না করলে উল্টো করে ঝুলিয়ে রাখার শাস্তি বাতলালেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী। তাও আবার যার-তার জন্য এই শাস্তি নয়, একেবারে রাজ্যের আমলাদের এই হুঁশিয়ারি দিলেন তিনি ।

শাস্তির নয়া নিদান শিবরাজ সিং চৌহানের, আমলাদের একি বললেন তিনি

গত শনিবার ভোপালে এক্সিকিউটিভ কমিটির বৈঠকে বিজেপির এক স্থানীয় নেতা অভিযোগ করে বলেন, রাজস্ব সংক্রান্ত বিষয়গুলির নিষ্পত্তি ঠিক সময়ে হচ্ছে না। এরপরই রাজস্ব দফতরের আমলাদের ওপর চটে যান মুখ্যমন্ত্রী। স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, একমাস পর তিনি ফের আসবেন এবং যদি দেখেন রাজস্ব সংক্রান্ত কোনও বিষয এক মাসের ওপর পড়ে আছে, তাহলে জেলার কালেক্টর ও দফতরের আধিকারিকদের উল্টো করে ঝুলিয়ে দেবেন তিনি।

[আরও পড়ুন: মধ্যপ্রদেশ সরকারের আজব সিদ্ধান্ত, আউটডোরে রোগী দেখবেন জ্যোতিষীরা]

অবশ্য শিবরাজ সিং চৌহানের এই বক্তব্য়ের পরই সমালোচনার ঝড় উঠেছে। বিরোধী কংগ্রেস আসরে নেমে পড়েছে। তাদের বক্তব্য, আমলাদের প্রতি এমন শব্দ ব্যবহার করা মুখ্যমন্ত্রীর উচিত হয়নি। অবশ্য় মুখ্যমন্ত্রী কালেক্টর কথাটা বলেননি বলেই বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে। তিনি শুধু রাজস্ব আধিকারিকদের উল্টো করে ঝুলিয়ে দেওয়ার কথা বলেছেন বলে দাবি বিজেপি সূত্রে। যদিও এবিষয়ে আনুষ্ঠানিকভাবে বিজেপি কোনও বিবৃতি দেয়নি।

এদিকে মুখ্যমন্ত্রীর এহেন মেজাজে রাজ্যের আমলাদের একাংশও ক্ষুব্ধ বলে জানা গিয়েছে। সেই ক্ষোভে ঘি ঢেলে কংগ্রেস সাংসদ জ্য়োতিরাদিত্য সিন্ধিয়ার অভিযোগ, নিজের সমস্ত ব্যর্থতা ঢাকতে এখনও প্রশাসনে থাকা আমলাদের ঘাড়েই মুখ্যমন্ত্রী দোষ চাপাচ্ছেন।

English summary
MP CM Shivraj Singh Chauhan warns the officials of revenue department of hanging upside down if cases are not cleared quickly.
Please Wait while comments are loading...