Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

৪ বছর টানা ঘরে বন্দি মা ও মেয়েকে উদ্ধার করল পুলিশ, ঘনীভূত হচ্ছে রহস্য

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৩ মার্চ : দিল্লির মহাবীর এনক্লেভের এক মহিলা ও তাঁর মেয়ের টানা ৪ বছর ধরে ঘরে বন্ধ হয়ে থাকার ঘটনা নিয়ে চাঞ্চল্য ছড়াল এলাকায়। আজ দিল্লি পুলিশ তাঁদের দুজনকে উদ্ধার করে। উদ্ধার করার পর পুলিশের দাবি এঁরা মানসিক অবসাদে ভুগছিলেন।

৪২ বছর বয়সী কলাবতী ও তাঁর মেয়ে ২০ বছর বয়সী মেয়ে দীপা নিজেদের বাড়ির দোতলার ঘরে নিজেদের আটকে রেখেছিলেন। ওই একই বাড়িতে কলাবতীর শ্বশুরমশাই মহাবীর মিশ্রও থাকেন। ঘটনার প্রেক্ষিতে তাঁকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। কলাবতীর শ্বশুরমশাই মহাবীর মিশ্র জানিয়েছেন, এই ৪ বছরে ওই ঘর থেকে তাঁর পুত্রবধূ ও নাতনি যখন খাবার চেয়েছেন, তখন গিয়ে তাঁদের খাবার দিয়ে এসেছেন তিনি।

৪ বছর টানা ঘরে বন্দি মা ও মেয়েকে উদ্ধার করল পুলিশ, ঘনীভূত হচ্ছে রহস্য

এছাড়াও মহাবীর মিশ্রের বক্তব্য, ৪ বছর আগে তাঁর ২ ছেলে গাড়ি দুর্ঘটনায় মারা যান। তরপর থেকেই পূত্রবধু কলাবতী ও নাতনি দীপা ওই ঘরে নিজেদের বন্ধ করে রাখেন। পাশাপাশি পুলিশ সূত্রের দাবি, ওই দুই মহিলা ' হ্যালুসিনেশন' -এ ভুগছিলেন, অর্থাৎ তাঁরা প্রায়ই অলীক কিছু দেখতে পেতেন বলে নিজেরা দাবি করতেন।

পুলিশ সূত্রের খবর , ঘর খুলেই দেখা যায় পুষ্টির অভাবজনিত কারণে দুজনেরই চেহারা বিদ্ধস্ত। পাশপাশি ঘরটিও চূড়ান্ত অপরিচ্ছন্ন তথা সুস্থভাবে বসবাসের অযোগ্য। এদিকে ওই দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতে গেলে, তাঁরা চিকিৎসার জন্য অস্বীকার করেন। যদিও পরে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

English summary
The Delhi Police rescued a mother-daughter duo who had allegedly locked themselves up at their house four years ago in southwest Delhi's Mahavir Enclave area on Wednesday. They are apparently suffering from depression.
Please Wait while comments are loading...