Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'মোদী স্যুট' জায়গা পেতে চলেছে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২০ অগাস্ট : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বহুমূল্য সোনার স্যুটের কথা আপনার মনে আছে নিশ্চয়ই। যে স্যুট নিয়ে বিতর্ক উঠেছিল চরমে। সেই স্যুট এবার বিশ্বের মধ্যে নিলামে ওঠা দামী স্যুটের তকমা পেয়ে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে জায়গা পেতে চলেছে।

সম্প্রতি গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস তাদের ওয়েব সাইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বহুমূল্য সোনার স্যুট যে বিশ্বের দামী স্যুটের তকমা পেয়েছে তার ঘোষণা স্বরূপ একটি শংসাপত্র প্রকাশ করেছে। যার পরেই খবরটি প্রকাশ্যে এসেছে।

'মোদী স্যুট' জায়গা পেতে চলেছে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে

উল্লেখ্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চলতি বছরের জানুয়ারি মাসে মার্কিন যুক্তরাষ্ট্র সফরেরর সমস এই স্যুটটি পরেছিলেন। তার পরেই দেশ জুড়ে শুরু হয়েছিল বিতর্ক। অবশেষে এই বহুমূল্য সোনার স্যুটটি নিলামের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছিল।

সুরাটের প্রসিদ্ধ হীরা ব্যবসায়ী লালজিভাই প্যাটেল ১০ লক্ষ টাকা মূল্যের সেই স্যুটটি নিলামে কিনেছিলেন প্রায় ৪.৩১ কোটি টাকা খরচ করে। সেইসময় নিলাম থেকে আসা পুরো টাকা স্বচ্ছ্ব ভারত অভিযানে খরচের কথা ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী। সম্প্রতি মোদীর সেই স্যুটটি গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডসে জায়গা পাওয়ায় নতুন করে খবরের শিরোনামে উঠে এসেছে।

English summary
modi suit rules at guinness book of world records
Please Wait while comments are loading...